এক বিচারকের বোধোদয়ের গল্প

| বুধবার , ৯ নভেম্বর, ২০২২ at ১০:১৬ পূর্বাহ্ণ

প্রায় সাড়ে তিন বছর পর কোনো ওয়েব সিরিজ নিয়ে দর্শকের সামনে এলেন অমিতাভ রেজা। ৪ নভেম্বর হইচইয়ে মুক্তি পেয়েছে তাঁর অরিজিনালস সিরিজ ‘বোধ’। শুধু এটাই বলব, সুন্দর। বাংলাদেশের আনাচে-কানাচে হারিয়ে যাওয়া বোধগুলোই খুঁজে পাবেন, কথা দিলাম, বোধ’ দেখে ফেসবুকে লিখেছেন নাজমুল হোসেন নামের একজন দর্শক। আফজাল হোসেন, রুনা খান, সারা আলম, শাহজাহান সম্রাটদের অভিনয়ের প্রশংসা করছেন কেউ কেউ। পাশাপাশি চিত্রনাট্য নিয়েও চলছে চুলচেরা বিশ্লেষণ। আলোচনার পাশাপাশি দর্শকের কেউ কেউ মিশ্র প্রতিক্রিয়াও জানিয়েছেন ফেসবুকে।

দর্শকের প্রতিক্রিয়া নিয়ে এক প্রশ্নের জবাবে অমিতাভ রেজা প্রথম আলোকে বলেন, ছবি বানানো কোনো পরীক্ষা কিংবা প্রতিযোগিতা নয়, ছবি বানানো হলো দর্শকের সঙ্গে গল্পকার, শিল্পীর একটি কথোপকথন।

আমি শুধু আমার কথোপকথনটা চালু করেছি, এখন দর্শকেরা ভালো বলবে, খারাপ বলবে এটা নিয়ে আমি আসলে চিন্তিত না। এতে আলমগীর হোসেন নামে অবসর প্রাপ্ত বিচারপতির ভূমিকায় অভিনয় করেছেন আফজাল হোসেন।

দীপ্তি রানী সাহা নামে এক শিক্ষিকার চরিত্রে রুনা খান ও শ্রাবন্তী নামে এক আইনজীবীর চরিত্রে অভিনয় করেছেন সারা আলম। পুলিশ কর্মকর্তার ভূমিকায় শাহজাহান সম্রাট ও একটি বিশেষ চরিত্রে নির্মাতা অমিতাভ রেজাকেই পাওয়া গেছে।

পূর্ববর্তী নিবন্ধপ্রযুক্তি নির্ভর মানবসম্পদ গড়ে ডিজিটাল বাংলাদেশ তৈরী করতে হবে
পরবর্তী নিবন্ধজমে উঠেছে চিরকুমারদের কর্মকাণ্ড