উল্টোপথের বাস উড়িয়ে নিয়ে গেল টেক্সি ও রিকশা

তৈলার দ্বীপ টোল প্লাজায় দুর্ঘটনা

বাঁশখালী প্রতিনিধি | শুক্রবার , ২৬ জানুয়ারি, ২০২৪ at ৭:৪২ পূর্বাহ্ণ

উল্টো পথে বাস (কোস্টার) এসে সিএনজি টেক্সি ও ইজিবাইককে উড়িয়ে নিয়ে গেল হাত দশেক দূরে। গতকাল বৃহস্পতিবার দুপুরে বাঁশখালী শংখ নদীর তৈলারদ্বীপ সেতুর দক্ষিণ প্রান্তে টোল প্লাজার সামনে এ ঘটনা ঘটে। এতে গাড়ি দুটি ক্ষতিগ্রস্ত হওয়ার পাশাপাশি সিএনজি চালকসহ ৪ জন আহত হয়েছেন। আহতরা হলেন, সিএনজি চালক বাঁশখালীর পুকুরিয়ার নাটমুড়া এলাকার মো. হামিদ (২৩), মো. মহিউদ্দিন (৩০), মো. শাহাদাত (৩৮) ও সাতকানিয়া এলাকার মো. দেলোয়ার (৩৫)

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, টোল প্লাজার সামনে টোল দেওয়ার জন্য অপেক্ষা করছিল সিএনজি ও ইজিবাইকটি। হঠাৎ করেই উল্টোপথে আসা চট্টগ্রামমুখী কোস্টার (চট্টমেট্রো জ ০৫০১৫৭) আল মদিনা সজোরে ধাক্কা দেয় সিএনজি ও ইজিবাইককে। এ সময় সিএনজি ও রিকশা দুমড়ে মুচড়ে ছিটকে পড়ে হাত দশেক দূরে।

এ ব্যাপারে রামদাশ পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বরত এসআই একেএম নুরুল হক হাওলাদার আজাদীকে বলেন, ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনায় দায়ী গাড়িটি জব্দ করে। এর আগে গত ১৯ জানুয়ারি একই স্থানে খাম্বাবাহী ট্রাক দুঘটনায় বেশ কয়েকজন আহত হয়। স্থানীয়রা জানান, ব্রিজ থেকে নামার এ সড়কটি নিচু হওয়ায় প্রায় সময় দুর্ঘটনা ঘটে।

পূর্ববর্তী নিবন্ধপটিয়া হাসপাতালে নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দিলেন এমপি মোতাহের
পরবর্তী নিবন্ধসম্ভাব্য প্রার্থী কে, আলোচনায় যারা