উখিয়ায় মিনি বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, হতাহত ৭

উখিয়া প্রতিনিধি | রবিবার , ১৪ জানুয়ারি, ২০২৪ at ৯:৪৯ পূর্বাহ্ণ

উখিয়ায় মিনিবাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল শনিবার সন্ধ্যা সাতটার দিকে সংঘটিত সড়ক দুর্ঘটনায় সিএনজি যাত্রী মুফিজুল ইসলাম (২৯) ঘটনাস্থলে মারা যান। এ ঘটনায় সিএনজি চালকসহ আরো ছয়জন যাত্রী গুরুতর আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় কক্সবাজারটেকনাফ সড়কের উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। উখিয়া থেকে কক্সবাজারমুখী সী লাইন সার্ভিসের একটি মিনিবাস ও টেকনাফমুখী একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

উখিয়া থানার ওসি শামীম হোসেন সড়ক দুর্ঘটনার কথা নিশ্চিত করেন। তিনি জানান, দুর্ঘটনায় সিএনজির যাত্রী টেকনাফের হোয়াইকং ইউনিয়নের ঝিমংখালী গ্রামের রশিদ আহমদের ছেলে মুফিজুল ইসলাম ঘটনাস্থলে নিহত হন। এ ঘটনায় আহত ব্যক্তিরা হলেনমৃত ব্যক্তির স্ত্রী মর্জিনা আক্তার (২২), সিএনজি ড্রাইভার উখিয়ার রত্নাপালং ইউনিয়নের রুহুল্লার ডেবা গ্রামের ফরিদ মিয়ার ছেলে সব্বির আহমদ (২৫), সিএনজি যাত্রী টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদা মৌলভী পাড়ার আবু বক্করের মেয়ে জান্নাতুল (২২), আহামদ হোছনের মেয়ে আজিজা (২৫), তাদের সাথে থাকা ৭ বছরের ছেলে শিশু সন্তান ও উখিয়ার কুতুপালং ১ নম্বর ক্যাম্পের নুরুল হকের ছেলে হামিদ হোছন (৪০)। তন্মধ্যে ২ জন মহিলাসহ ৪ জনকে গুরুতর আহতাবস্থায় উখিয়া উপজেলা হাসপাতাল থেকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে। হাইওয়ে পুলিশের টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ঘটনাকবলিত গাড়ী ২টি জব্দ করা হয়েছে। মৃত ব্যক্তির সুরতহাল প্রতিবেদন প্রস্তুত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে ওসি জানান।

পূর্ববর্তী নিবন্ধপূর্ব খুলশী আবাসিক এলাকা সড়কের উন্নয়ন কাজ উদ্বোধন
পরবর্তী নিবন্ধআলোচনার পর নতুন কর্মসূচি বিএনপির