উইকন প্রপার্টি ইনভেস্টমেন্ট ফেস্ট উদ্বোধন

নিরাপদ বিনিয়োগে আস্থা ফিরিয়ে আনার লক্ষ্য

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ২ ফেব্রুয়ারি, ২০২৪ at ৭:১১ পূর্বাহ্ণ

নিরাপদ বিনিয়োগে আস্থা ফিরিয়ে আনতে উইকন প্রপার্টিজ লিমিটেড আয়োজন করেছে ‘উইকন প্রপার্টি ইনভেস্টমেন্ট ফেস্ট২০২৪’। গতকল দুপুরে নগরীর হালিশহরের বড়পুল এলাকায় উইকন হক’স বে ল্যান্ডমার্ক কমার্শিয়াল প্রজেক্টে ফিতা কেটে মেলার উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উইকন ও পিটুপির ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম আলভী, চেয়ারম্যান সাদমান সাঈকা সেফা, পরিচালক স্থপতি মাহাদী ইফতেখার, পরিচালক স্থপতি রতন মন্ডল, পরিচালক ইঞ্জিনিয়ার নাজিম উদ্দিন খান, পরিচালক মোস্তফা আমিনুল ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফাহিম, হেড অব বিজনেস অ্যান্ড অপারেশন নাজমুল বিন আবেদীন, গ্রুপ এজিএম রামেন দাশগুপ্ত, উইকন জিএম অপারেশন নাজমুল হোসাইন, উইকন ডিজিএম মনিরুজ্জামান শাকিল, এজিএম. মাসুদ চৌধুরী, ভূমির মালিক আব্দুল হকসহ প্রমুখ। মেলার আয়োজকরা জানান, ১৫ লাখ জনগোষ্ঠীর হালিশহরে, আধুনিক নাগরিক সুবিধার সবকিছু থাকবে এই কমার্শিয়াল প্রজেক্টে। যা এ সময়ে ওই এলাকার নাগরিকদের মাঝে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হবে। ব্যস্ততম চট্টগ্রাম পোর্ট, কর্মচঞ্চল ইপিজেড, দৃষ্টিনন্দিত পতেঙ্গা সি বিচ, বঙ্গবন্ধু টানেলের অপরূপ সৌন্দর্য্যে যা উইকন হক’স বে ল্যান্ডমার্কের সকল ক্রেতা ও বিনিয়োগকারীদের মাঝে আশার আলোর সঞ্চার করবে।

অনুষ্ঠানে পরিচালক স্থপতি মাহাদী ইফতেখার বলেন, এই কমার্শিয়াল প্রজেক্টে যে কেউ গতিশীল বিনিয়োগে আস্থা রাখতে পারবে। এছাড়া যেখানে প্রতিটি বিনিয়োগ হবে নিরাপদ ও আস্থার প্রতিফলন। উইকন প্রপার্টি ইনভেস্টমেন্ট ফেস্ট২০২৪ প্রপার্টি বিনিয়োগ খাতে পেশাদার ও উৎসাহিদের একত্রিত করার জন্যে একটি নিবেদিত প্রচেষ্ঠা। যেখানে একে অপরকে সহযোগিতা, সৃষ্টিশীল, পরিবেশ বান্ধব, আধুনিক অর্থনীতিতে গতিশীলতা ও চট্টগ্রামের বাণিজ্যিক উন্নয়নে ভবিষ্যতে রিয়েল এস্টেট বিনিয়োগে সুনিপুণ সম্ভাবনা গড়ে তুলবে। প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফাহিম বলেন, দৃষ্টিনন্দন এই স্থাপনা ক্রেতা ও বিনোয়োগকারীদের আকর্ষণ করবেই এবং যা যা সুযোগসুবিধা আমরা এই কমার্শিয়াল প্রজেক্টে দিতে যাচ্ছি এই সময়ে যেকোন ক্রেতা ও বিনোয়োগকারীকে সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। আমরা চাই সবাই আসুক ও নিরাপদ হালাল বিনিয়োগে আকৃষ্ট হোক।

উইকন ও পিটুপির ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম আলভী বলেন, উইকন হকস বে ল্যান্ডমার্ক কমার্শিয়াল প্রজেক্টে থাকছে হেলথ কেয়ার সেন্টার এবং বিভিন্ন ব্র্যান্ড শপের সমারোহ, যা ক্রেতাদের আকৃষ্ট করবেই। এই প্রজেক্টের রুফটপে আছে দৃষ্টিনন্দিত রেস্টুরেন্ট, যা ফুড লাভারদের মাঝে বাড়িয়ে দিবে এক নতুন মাত্রা। ভবিষ্যতে এই ধরণের প্রপার্টি ফেস্ট আয়োজন করা হবে ক্রেতা ও বিনিয়োগকারীদের হালাল ইনকামের জায়গা করে দিতে।

পূর্ববর্তী নিবন্ধরঙিন দিগন্ত দুই বাংলার কবিদের মেলবন্ধন ঘটিয়েছে
পরবর্তী নিবন্ধপ্রধানমন্ত্রী চট্টগ্রামের প্রতি খুবই সংবেদনশীল