ঈদগাঁও উপজেলা নির্বাচনে ছু’রিকাঘাতে যুবক নি’হত

কক্সবাজার প্রতিনিধি | মঙ্গলবার , ২১ মে, ২০২৪ at ৭:৩৭ অপরাহ্ণ

নবগঠিত ঈদগাঁও উপজেলা নির্বাচনে হামলা, অবরোধ এবং প্রাণহানির মধ্য দিয়ে শেষ হয়েছে ভোটগ্রহণ। আজ মঙ্গলবার (২১ মে) সকাল থেকে ছোট ছোট বিচ্ছিন্ন ঘটনা দেখা দিলেও ভোটগ্রহণ শেষ হতেই খবর আসে প্রতিপক্ষের ছুরিকাঘাতে টেলিফোন প্রতীকের এক কর্মী সমর্থকের মৃত্যু হয়েছে।

টেলিফোন মার্কার সমর্থক দেলোয়ার নামক এক ব্যক্তিকে আটকে রাখে মোটরসাইকেল প্রতীকের সমর্থকেরা এ খবরে তাকে বাঁচাতে গিয়ে ছুরিকাঘাতের শিকার হন নিহত সফুর আলম।

পশ্চিম পোকখালী ৪ নম্বর ওয়ার্ডে বিকেল সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয়। নিহত সফুর আলম পশ্চিম পোকখালী ৪ নম্বর ওয়ার্ডের মামমোরা পাড়া এলাকার নুর উদ্দিনের ছেলে।

দেলোয়ার জানান, তিনি একটি বাড়িতে খাবার খেতে গেলে সেখানে তাকে মোটরসাইকেল প্রতীকের কর্মীরা সমর্থকেরা আটকে রাখে। খবর পেয়ে তাকে উদ্ধারে ছুটে গেলে সেখানে সফুর আলমকে ছুরিকাঘাত করা হয়।

পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ৪ টা ২০ মিনিটের সময় হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক ড. সাজ্জাদুর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

টেলিফোন প্রতীকের কর্মী সমর্থকেরা জানিয়েছেন, সকাল থেকে মোটরসাইকেল প্রতীকের কর্মী সমর্থকেরা উগ্রতা দেখাচ্ছিলো। বিকেল নাগাদ তারা টেলিফোনের এক সমর্থককে ছুরিকাঘাত করে। পরে তাকে উদ্ধার করে ঈদগাঁও হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পূর্ববর্তী নিবন্ধরোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপের সং*ঘর্ষ, বাংলাদেশি যুবক গু*লিবিদ্ধ
পরবর্তী নিবন্ধমহেশখালীতে টমটম কেড়ে নিলো শিশু আইজা মণির প্রাণ