ঈদগাঁওয়ে সন্ত্রাসী হামলায় আহত ব্যক্তির মৃত্যু

ঈদগাঁও প্রতিনিধি | বৃহস্পতিবার , ৫ নভেম্বর, ২০২০ at ৫:৫৫ পূর্বাহ্ণ

কক্সবাজার সদরের ইসলামাবাদে সন্ত্রাসীদের দায়ের কোপে আহত জবর মল্লুক (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল বুধবার বেলা ১১ টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুর বিষয়টি আজাদীকে নিশ্চিত করেছেন স্থানীয় যুবক ও নিহতের আত্মীয় আবুল মনছুর।
তিনি বলেন, ৩১ অক্টোবর সকাল ১০ টার দিকে ইসলামাবাদ ইউনিয়নের ইউছুপের খীল এলাকায় সন্ত্রাসীরা ধারালো দা দিয়ে জবর মল্লুক ও তার স্ত্রী হামিদা বেগম (৩৯) কে উপর্যপুরি কুপিয়ে হত্যা চেষ্টা চালায়। এ ঘটনার ৪ দিন পর বুধবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন আহত জবর মুল্লুক।
নিহত জবর মল্লুকের স্বজনদের অভিযোগ, ৩১ তারিখ ১০ টার দিকে জবর মুল্লুক তার স্ত্রী ও তাদের এক ছেলেকে নিয়ে ঈদগাঁওয়ের একটি এনজিও থেকে টাকা তুলে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে একই এলাকার কিছু দুস্কৃতিকারী পূর্ব শত্রুতার জের ধরে তাদের গতিরোধ করে অবরুদ্ধ করে রেখে টাকা ভর্তি একটি ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে ধারালো দা দিয়ে জবর মুল্লুকের স্ত্রী হামিদাকে কোপ দেয়।
এসময় জবর মুল্লুক তার স্ত্রীকে উদ্ধার করতে গেলে তাকেও কুপিয়ে জখম করে দুস্কৃতিকারীরা। এ সময় তারা উভয়ে দায়ের কোপে গুরুতর আহত হন। খবর পেয়ে স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে ঈদগাঁওস্থ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় তাদের কঙবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে আহতদের অবস্থা অবনতির দিকে যাওয়ায় চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঈদগাঁও তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে স্থানীয়রা জানায়। স্থানীয় ওয়ার্ড মেম্বার দিদারুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনাটি শুনেছেন বলে জানান।

পূর্ববর্তী নিবন্ধদুধের মূল্য নির্ধারণে আল্টিমেটাম
পরবর্তী নিবন্ধউখিয়া ক্যাম্পে অস্ত্রসহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক