ইসলামী আদর্শের পূর্ণাঙ্গ দাওয়াত সবার কাছে পৌঁছাতে হবে

মহানগরী জামায়াতের সভায় শাহজাহান চৌধুরী

| মঙ্গলবার , ৮ অক্টোবর, ২০২৪ at ৬:৪৩ পূর্বাহ্ণ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও চট্টগ্রাম মহানগরী আমীর শাহজাহান চৌধুরী বলেছেন, সমাজের অসহায় ও দুস্থ মানুষের সেবা করা ইসলামরে অন্যতম কাজ। এটা একটা ইবাদতও বটে। সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে মানুষের নিকট দ্বীনের দাওয়াত দেয়া যায়। ব্যাপক প্রচারপ্রসারের মাধ্যমে ইসলামী আদর্শের পূর্ণাঙ্গ দাওয়াত সর্বস্তরের সাধারণ মানুষের নিকট পৌঁছাতে হবে। জামায়াতে ইসলামী একটি কল্যাণমূলক রাষ্ট্র গঠন করতে চায়। তিনি জামায়াতের নেতা কর্মীদের সমাজকল্যাণমূলক ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মূলক কার্যক্রম অব্যাহত রাখার জন্য আহ্বান জানান।

গতকাল সোমবার মহানগরী জামায়াতে ইসলামীর সমাজ কল্যাণ, সমাজসেবা ও স্বাস্থ্যসেবা এবং পরিবার কল্যাণ বিভাগের নেতৃবৃন্দের সভায় তিনি এসব কথা বলেন।

দেওয়ান বাজারস্থ নগর জামায়াত কার্যালয়ে সভায় বক্তব্য দেন, নগর জামায়াতের নায়েবে আমীর ড. আ জ ম ওবায়েদুল্লাহ ও মুহাম্মদ নজরুল ইসলাম, নগর সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন, অধ্যক্ষ মুহাম্মদ তাহের, নগর এসিস্ট্যান্ট সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা খায়রুল বাশার, মুহাম্মদ উল্লাহ ও ফয়সাল মুহাম্মদ ইউনুছ, নগর সাংগঠনিক সম্পাদক ও সাবেক কাউন্সিলর অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী, অ্যাডভোকেট সৈয়দ আনোয়ার হোসেন, অ্যাডভোকেট শামসুদ্দিন আহমদ মীর্জা, ডা. ছিদ্দিকুর রহমান, অধ্যাপক মুহাম্মদ নুর, আবু বকর ছিদ্দিক, শ্রমিক কল্যাণ ফেডারেশনের নগর সভাপতি এস এম লুৎফর রহমান, আমির হোসাইন, ফখরে জাহান সিরাজী, মাওলানা মমতাজুর রহমান, অধ্যক্ষ মাওলানা জাকের হোসাইন, মাহমুদুল আলম, আবুল হোসাইন, সেলিম উল্লাহ জামান, শফিউল আলম সোবহানি, ডা. পারভেজ ইকবাল শরিফ, নাজিম উদ্দিন, মুহাম্মদ জোবায়ের, মাওলানা আব্দুস শাকুর, ইঞ্জিনিয়ার সেলিম উল্লাহ চৌধুরী, সাহাব উদ্দিন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধশহীদ আবরার স্মরণে চবি ছাত্রদলের মৌন মিছিল
পরবর্তী নিবন্ধকালুরঘাট রেল কাম সড়ক সেতু প্রকল্প একনেকে পাস হওয়ায় কৃতজ্ঞতা