ইয়াবাসহ ১৩ মাদক মামলার আসামি পু‌লিশের জালে

আজাদী প্রতিবেদন | বুধবার , ১৫ নভেম্বর, ২০২৩ at ৬:২৪ অপরাহ্ণ

প্রায় ২৬ শ ‌পিস ইয়াবাসহ পু‌লিশের জালে ১৩ মাদক মামলার আসামি মোঃ আবদুস সোবহান (৩০)। সাথে আটক হয় তার সহযোগী মোঃ রাজুও (২৫)।

মঙ্গলবার রাতে বাক‌লিয়া থানার বিশেষ অ‌ভিযানে ধরা পড়ে তারা। জব্দ করা হয় মাদক পাচার কাজে ব্যবহৃত ১ টি কালো রংয়ের মোটরসাইকেল।

আটক মোঃ আব্দুস সোবাহান চট্টগ্রাম নগরীর তক্তারপুলের নুর ইসলাম প্রঃ লম্বা ইসলামের কলোনীর মৃত নুরুল ইসলাম প্রঃ লম্বা ইসলামের ছেলে ও মোঃ রাজু ফেনী জেলার সদর থানাধীন জিলপুর বেলা কাজীর বাড়ীর মোঃ ইসমাইল প্রঃ নুরুল ইসলামের ছেলে।

বাক‌লিয়া থানার অ‌ফিসার ইনচার্জ (ও‌সি) আজাদীকে বলেন, গোপন সংবাদের ভি‌ত্তিতে দুইজনকে আটক ক‌রি। পরে আইন অনযায়ী তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণী ১০(খ) /৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভি‌ত্তিতে বাকলিয়া থানাধীন আবু জাফর রোড ময়দার মিল মোড়স্থ কালামের চায়ের দোকানের সামনে রাস্তার বিশেষ অভিযান চা‌লিয়ে মোঃ আব্দুস সোবাহান ও মোঃ রাজুর হেফাজত হতে ২,৬৩০ (দুই হাজার ছয়শত ত্রিশ) পিচ ইয়াবা ট্যাবলেট ও ১টি কালো রংয়ের SUZUKI মোটরসাইকেল উদ্ধারপূর্বক তাদের গ্রেফতার করে থানা পু‌লিশ।

পূর্ববর্তী নিবন্ধবঙ্গোপসাগরে মাছ ধরতে গিয়ে ১৩ দিনেও ফিরেনি ৬ জেলে
পরবর্তী নিবন্ধসংসদ নির্বাচন আগামী বছরের ৭ জানুয়ারি