ইনোভেশন ও স্মার্ট প্রযুক্তি ব্যবহারের উদ্যোগ বাস্তবায়নের আহ্বান শ্রম প্রতিমন্ত্রীর

| বুধবার , ২২ মে, ২০২৪ at ১০:৩৯ পূর্বাহ্ণ

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মো. নজরুল ইসলাম চৌধুরী ইনোভেশন ও স্মার্ট প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে শ্রমিকের কল্যাণে জনবান্ধব ও কার্যকর নতুন নতুন উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন। গতকাল মঙ্গলবার ঢাকার বিজয়নগরে শ্রম ভবনের সভাকক্ষে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন সকল অধিদপ্তর ও সংস্থার অংশগ্রহণে ইনোভেশন শোকেসিং অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। খবর বাসসের।

শোকেসিংয়ে ইনোভেশন টিমের বিশেষজ্ঞরা প্রদর্শিত উদ্ভাবনী উদ্যোগগুলোর গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যসমূহ উপস্থাপন করেন। বিশেষ করেডিজিটাইজেশন, ইনোভেশন ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রস্তাবিত উদ্যোগসমূহের অবদান, নাগরিকদেরকে সেবা প্রদানে সময় ও খরচ হ্রাস সম্পর্কিত বিভিন্ন বিষয়ে সবাইকে অবহিত করেন।

নজরুল ইসলাম চৌধুরী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার শ্রমিকের কল্যাণে সর্বোচ্চ গুরুত্বারোপ করে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছে। এই শোকেসিংয়ে প্রদর্শিত উদ্যোগসমূহের মাধ্যমে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সেবাসমূহের অভিনব ও সৃজনশীল দিক উন্মোচিত হবে এবং জনগণকে প্রদেয় সেবায় গতি সঞ্চারিত হবে। বিশেষ অতিথির বক্তব্য দেন, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. মাহবুব হোসেন।

পূর্ববর্তী নিবন্ধইনোভেশন জনগণের স্মার্ট আর্থিক সেবা নিশ্চিত করবে : অর্থ প্রতিমন্ত্রী
পরবর্তী নিবন্ধ৪০টি আবর্জনাবাহী কন্টেনার ক্রয় করল চসিক