ইট দিয়ে বৃদ্ধের মাথা ফাটাল নেশাগ্রস্ত ছেলে

লোহাগাড়া প্রতিনিধি | সোমবার , ২৪ জুন, ২০২৪ at ১০:৩৩ পূর্বাহ্ণ

লোহাগাড়ার কলাউজানে ইট দিয়ে রহমত উল্লাহ (৬৬) নামে এক বৃদ্ধের মাথা ফাটিয়ে দিয়েছে তার নেশাগ্রস্ত পুত্র। গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পূর্ব কলাউজান বদলা পাড়ায় এ ঘটনা ঘটে। আহত রহমত উল্লাহ ওই এলাকার মৃত ফকির মোহাম্মদের পুত্র।

ঘটনার পর স্থানীয় ইউপি সদস্য মাহমুদুল হকসহ স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে রহমত উল্লাহর নেশাগ্রস্ত পুত্র মোহাম্মদ রাসেলকে (২৪) আটক করে পুলিশে সোপর্দ করে। এই ঘটনায় একইদিন রাতে আহত বৃদ্ধ নেশাগ্রস্ত পুত্রকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আসামি রাসেল দীর্ঘদিন যাবত মাদকসেবন করে আসছে। এছাড়া মাদকসেবনের জন্য প্রায় সময় তার বৃদ্ধ পিতার কাছ থেকে টাকা দাবি করে। ঘটনারদিন মাদকসেবনের জন্য দাবিকৃত টাকা না দেয়ায় বসতঘরের ভেতর ঢুকে ইট দিয়ে আঘাত করে হত্যার উদ্দেশ্যে তার বৃদ্ধ পিতার মাথায় রক্তাক্ত জখম করে। এছাড়াও ইট দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে নেশাগ্রস্ত পুত্র। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে আহত বৃদ্ধকে নেশাগ্রস্ত পুত্রের হাত থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। মামলা তদন্তকারী লোহাগাড়া থানার এসআই মো. মাসুদ আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধ পিতাকে ইট দিয়ে আঘাত করার অপরাধে নেশাগ্রস্ত পুত্রকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়। গতকাল রোববার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধআবুতোরাব উচ্চ বিদ্যালয় এসএসসি ৯৭ ব্যাচের পুনর্মিলনী
পরবর্তী নিবন্ধএএইচএফ জুনিয়র কাপ হকিতে টানা দ্বিতীয় শিরোপা বাংলাদেশের