ইকুইটির রজতজয়ন্তী সপ্তাহ শুরু

| শনিবার , ১১ মে, ২০২৪ at ৬:২০ পূর্বাহ্ণ

আস্থায় ২৫’স্লোগানের মধ্য দিয়ে গত ৯ মে ইকুইটি কর্পোরেট অফিস প্রবর্তক মোড় চট্টগ্রামে ইকুইটির রজত জয়ন্তী সপ্তাহ শুরু হয়েছে।

অনুষ্ঠানের উদ্বোধনী পর্বে স্বাগত বক্তব্য রাখেন ইকুইটির ব্যবস্থাপনা পরিচালক কাজী আইনুল হক, প্রতিষ্ঠাকালীন পরিচালনা পরিষদের সদস্য আব্দুল্লাহ আল হারুন এবং চেয়ারম্যান মাহফুজুল হক। উপস্থিত গ্রাহক ও শুভাকাঙ্ক্ষীদের পক্ষে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি চট্টগ্রামের অধ্যাপক এ কাইয়ুম চৌধুরী। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ইকুইটির কার্যনির্বাহী পরিচালক মোরশেদ জাফর।

অনুষ্ঠানে বক্তবারা বলেন, গুণগতমান নিশ্চিতকরণের মাধ্যমে পরিবেশ বান্ধব ইমারত নির্মাণে দৃষ্টান্ত স্থাপন করায়, গ্রাহকরা বরাবরই ইকুইটির উপর পূর্ণ আস্থা স্থাপন করে যাচ্ছেন, তাই এই অনুষ্ঠানের প্রতিপাদ্য বিষয় হয়ে দাঁড়িয়াছে ‘আস্থায় ২৫’।

দিনব্যাপী উদ্বোধনী অনুষ্ঠান পর্বে ইকুইটি কর্পোরেট কার্যালয় পরিদর্শনে আসেন দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক ও পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক। পরিদর্শনে আসা উল্লেখযোগ্য ব্যাক্তিবর্গদের মাঝে আরও ছিলেন রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান হাজী দেলোয়ার হোসেন, চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের পুরকৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডঃ আয়েশা আক্তার, সিভিও চেয়ারম্যান শামসুল আলম শামীম। উপস্থিত সকলে ইকুইটির সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপিটার হাসের জায়গায় আসছেন ডেভিড মিল
পরবর্তী নিবন্ধদেশের স্বাধীনতা কাঁটাতারের বেড়ায় ঝুলছে : গয়েশ্বর