ইউপি সদস্যের ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা আহত

বোয়ালখালী প্রতিনিধি | শনিবার , ১৩ জানুয়ারি, ২০২৪ at ১০:১২ পূর্বাহ্ণ

বোয়ালখালীতে ইউপি সদস্য শেখ কামালের ছুরিকাঘাতে এস এম ইয়াছিন (২৬) নামের এক ছাত্রলীগ নেতা আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শুক্রবার রাত আটটায় উপজেলার আমুচিয়া ইউনিয়নের কালাইয়ার হাট এলাকায় এ ঘটনা ঘটে। শেখ কামাল আমুচিয়া ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও এস এম ইয়াছিন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং কালাইয়ার হাট বাজার সমিতির সাধারণ সম্পাদক বলে জানা যায়।

ঘটনার বিস্তারিত জানতে চাইলে এস এম ইয়াছিন বলেন, আমি কালাইয়ার হাট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক। গত কিছুদিন ধরে মো. রফিক নামের এক ব্যবসায়ীকে ইউপি সদস্য শেখ কামাল ও তার অনুসারীরা বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে। বিষয়টি বিচারের মাধ্যমে সমাধান করার চেষ্টা করি আমি। কিন্তু ইউপি সদস্য শেখ কামাল কোনো কথায় কর্ণপাত না করে অতর্কিতভাবে আমার মাথায় ছুরি দিয়ে আঘাত করতে থাকে। পরে আমাকে তার অনুসারী ১০১৫ জনসহ কোমরে পিঠে লাথি মারে এবং গাছ দিয়ে আমার পায়ে আঘাত করে। পরে স্থানীয়দের সহযোগিতায় ইয়াছিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়। সেখানে তার মাথায় ১০১২ টি সেলাই করা হয়েছে বলে জানান তিনি। এদিকে অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য শেখ কামাল বলেন, এ ঘটনার সাথে আমার কোনো সম্পৃক্ততা নেই। আমি ঘটনাস্থলে উপস্থিত ছিলাম না। আমি এসে দেখতে পায় সে গ্লাস দিয়ে তার মাথা ফাটিয়ে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ভাইরাল করার চেষ্টা করছে এবং আমাকে ফাঁসানো হচ্ছে। উল্টো সে আমাকে গালি গালাজ করতে থাকে। ছাত্রলীগের ক্ষমতা দেখিয়ে ক্ষমতার অপব্যবহার করে প্রতিনিয়ত। পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিদর্শন করেন থানার উপ পরিদর্শক মো. সাইফুল। এ বিষয়ে জানতে তাঁকে ফোন করা হলে তিনি ওসি সাহেব জানেন বলে ফোন কেটে দেন।

পূর্ববর্তী নিবন্ধডাবুয়া রামনাথ পাড়ায় লোকনাথ সেবাশ্রমের কার্যকরী কমিটি গঠন
পরবর্তী নিবন্ধপূর্ব গুজরা ফ্রাইডে স্কুলে শিক্ষা সামগ্রী প্রদান