ইউপি চেয়ারম্যানকে ধরতে গিয়ে হামলায় আহত দুই পুলিশ

চকরিয়ায় গ্রেপ্তার ৫

চকরিয়া প্রতিনিধি | বুধবার , ৩১ জানুয়ারি, ২০২৪ at ৮:০৮ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় একটি মামলায় পরোয়ানাভুক্ত সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবী হোছাইন চৌধুরীকে গ্রেপ্তার করতে গিয়ে হামলার শিকার হয়েছে পুলিশ। এ সময় স্থানীয় নারীপুরুষের ছোড়া ইটের টুকরার আঘাতে আহত হয়েছেন পুলিশের এসআই আল ফুরকান ও কনস্টেবল ছদরুল আমিন। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত সোমবার রাতে অভিযানের সময় চেয়ারম্যানের বাড়ির কাছে এই হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে ২৪ জনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাত ৫০৬০ জনকে আসামি করে মামলা দায়ের করেছে। সরকারি কাজে বাধা ও পুলিশ আক্রান্তের অভিযোগে গতকাল মঙ্গলবার রুজুকৃত মামলার এজাহারনামীয় পাঁচজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। মামলায় প্রধান আসামি করা হয়েছে চেয়ারম্যান নবী হোছাইন চৌধুরীকে।

গ্রেপ্তার পাঁচ আসামি হলেন সাহারবিল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কোরালখালী গ্রামের টুক্কু মিয়ার ছেলে আরমান হোসেন (১৯) ও মোস্তফা কামাল (২৫), একই এলাকার মোজাম্মেল হকের ছেলে নুরশেদুল ইসলাম ছোটন (২০), শিব্বির আহমদের ছেলে জয়নাল উদ্দিন (৪২) ও সোনা মিয়ার ছেলে আমির হোসেন (৪৫)

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, পরোয়ানা থাকা আসামি সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে গ্রেপ্তার করতে গেলে চারিদিক থেকে পুলিশকে আক্রমণ করা হয়। এ সময় চেয়ারম্যানকে গ্রেপ্তার করা না গেলেও পুলিশের ওপর আক্রমণের ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধঅক্সিজেনে মাদ্রাসার বাথরুমে ছাত্রের আত্মহত্যা
পরবর্তী নিবন্ধট্রাকের ধাক্কায় প্রাণ গেল পোশাক কারখানার নিরাপত্তা প্রহরীর