ইউনিয়ন পর্যায়ে বিএনপির পদযাত্রা আজ

| শনিবার , ১১ ফেব্রুয়ারি, ২০২৩ at ৪:৫৩ পূর্বাহ্ণ

সরকার হটানোর আন্দোলনে তৃণমূলের মানুষকে সম্পৃক্ত করতে আজ শনিবার সারাদেশে ইউনিয়ন পর্যায়ে ‘পদযাত্রা’ করবে বিএনপি। যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে এদিন গণতন্ত্র মঞ্চ, ১২ দলীয় জোট, জাতীয়তাবাদী সমমনা জোট, এলডিপি, গণফোরামপিপলস পার্টি, বাম গণতান্ত্রিক ঐক্য রাজধানীর বিভিন্ন রুটে এ কর্মসূচি পালন করবে। তবে গণতন্ত্র মঞ্চ রাজধানী ছাড়াও জেলা ও বিভাগীয় পর্যায়ে পদযাত্রা করবে। খবর বিডিনিউজের।

বিদ্যুৎ, গ্যাস, নিত্যপণ্যসহ কৃষি উপকরণের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং গণতন্ত্র পুনরুদ্ধার, সরকারের পদত্যাগ, খালেদা জিয়া ও নেতাকর্মীদের মুক্তিসহ ১০ দফা দাবিতে এ কর্মসূচি হাতে নিয়েছে বিরোধী রাজনৈতিক দলগুলো।

এ কর্মসূচি নিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেন, আমাদের এই শান্তিপূর্ণ কর্মসূচির উদ্দেশ্য একটাইগ্রামইউনিয়নে যুগপৎ আন্দোলনে গণতন্ত্র পুনরুদ্ধারের ১০ দফা ও রাষ্ট্র মেরামতের ২৭ দফা দাবিকে ছড়িয়ে দেওয়া।

এই কর্মসূচির মাধ্যমে আমাদের আন্দোলন নতুন মাত্রা পাবে। বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে জেলা নেতাদের কাছে পাঠানো বার্তায় ইউনিয়নের পদযাত্রায় স্থানীয় বিএনপি, অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অংশ নিতে অনুরোধ জানানো হয়েছে। গণতন্ত্র মঞ্চের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, জোটটি আজ শনিবার সকাল সাড়ে ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে সমবেত হয়ে মতিঝিল শাপলা চত্বর পর্যন্ত পদযাত্রা করবে।

পূর্ববর্তী নিবন্ধষষ্ঠ ও সপ্তম শ্রেণির দুই বই প্রত্যাহার
পরবর্তী নিবন্ধতুরস্কে কিশোরীকে জীবিত উদ্ধার করল বাংলাদেশ দল