ইউএসটিসির বিজনেস ফ্যাকাল্টির গার্ডিয়ানস মিটআপ অ্যান্ড স্টুডেন্ট অ্যাপ্রেসিয়েশন প্রোগ্রাম

| বৃহস্পতিবার , ২৯ ফেব্রুয়ারি, ২০২৪ at ৭:১৮ পূর্বাহ্ণ

ইউএসটিসির ফ্যাকাল্টি অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে গত ২২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হলো গার্ডিয়ানস মিটআপ অ্যান্ড স্টুডেন্ট অ্যাপ্রেসিয়াশন প্রোগ্রাম। এতে প্রত্যেক সেমিস্টারে ভালো ফলাফল করা শিক্ষার্থীদের সংবর্ধনা এবং সার্টিফিকেট প্রদান এবং অভিভাবকদের সাথে মতবিনিময় করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ সোলায়মান। বিশেষ অতিথি ছিলেন উপউপাচার্য প্রফেসর ড. নুরুল আবসার, প্রফেসর কন্ট্রোলার অফ এঙামিনেশনস ড. নারায়ণ বৈদ্য, রেজিস্ট্রার দিলীপ বডুয়া, আইকিউএসি পরিচালক অনিন্দ্য কুমার নাথ, . মাইকেল দত্ত। সেশন চেয়ার ছিলেন বিজনেস অ্যাডমিনিসট্রেশন চেয়ারম্যান চন্দ্রা দাশ, ফাহমিদা আহমেদ। অনুষ্ঠান পরিচালনা এবং সঞ্চালনা করেন যথাক্রমে লুৎফুন নাহার, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর,ফ্যাকাল্টি অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, ইউএসটিসি এবং রাবেয়া আক্তার, লেকচারার, ফ্যাকাল্টি অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, ইউএসটিসি।

উল্লেখ্য ফ্যাকাল্টি অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, ইউএসটিসি প্রতি সেমিস্টারে শিক্ষার্থীদের তাদের একাডেমিক কৃতিত্ব এবং কঠোর পরিশ্রমের জন্য স্বীকৃতি প্রদান করে থাকে যাতে তারা তাদের পড়াশোনায় আরও ভালো করার প্রেরণা বাড়িয়ে তুলতে পারে।

পূর্ববর্তী নিবন্ধলোহাগাড়ায় আড়াই লাখ ঘনফুট বালু জব্দ
পরবর্তী নিবন্ধদক্ষিণ নালাপাড়া সনাতনী সমন্বয় পরিষদের সভা