ইংল্যান্ড ও বাংলাদেশ ক্রিকেট দল চট্টগ্রামে

সিরিজের শেষ ম্যাচ কাল

ক্রীড়া প্রতিবেদক | রবিবার , ৫ মার্চ, ২০২৩ at ৬:০০ পূর্বাহ্ণ

প্রায় সাড়ে পাঁচ বছর পর আবার চট্টগ্রামের মাটিতে এসেছে ইংল্যান্ড ক্রিকেট দল। ২০১৬ সালের ১২ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে সবশেষ ম্যাচ খেলেছিল বেন স্টোকস, মঈন আলি, আদিল রশিদরা। গতকাল আবারো চট্টগ্রামে এসেছে ইংলিশ ক্রিকেট দল।

এবারে চট্টগ্রামের মাঠে বাংলাদেশের বিপক্ষে একটি ওয়ানডে এবং একটি টিটোয়েন্টি ম্যাচ খেলবে ইংলিশরা। আগামীকাল সোমবার অনুষ্ঠিত হবে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচটি। আর আগামী ৯ মার্চ অনুষ্ঠিত হবে তিন ম্যাচের টিটোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি। পরের দিন আবার ঢাকায় ফিরে যাবে বাংলাদেশ এবং ইংল্যান্ড ক্রিকেট দল।

গতকাল দুুপরে একই ফ্লাইটে বাংলাদেশ এবং ইংল্যান্ড ক্রিকেট ঢাকা থেকে চট্টগ্রামে আসে। দুদলের আবাসস্থল হোটেল রেডিসন ব্লু। আজ রোববার দুদল অনুশীলন করবে জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে। বাংলাদেশ দল সকাল ১০টা থেকে অনুশীলন করবে। আর সফরকারী ইংল্যান্ড দল অনুশীলন করবে দুপুর

২টা থেকে। আগামীকাল বেলা ১২টায় শুরু হবে সিরিজের তৃতীয় এবং শেষ ওয়ানডে ম্যাচটি। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে জিতে এরই মধ্যে সিরিজ নিশ্চিত করে ফেলেছে ইংল্যান্ড। এখন চট্টগ্রামের ম্যাচটি বাংলাদেশের জন্য হোয়াইট ওয়াশ এড়ানোর, আর ইংল্যান্ডের জন্য হোয়াইট ওয়াশ করার।

বাংলাদেশ এবং ইংল্যান্ড দুদলেই রয়েছে ওয়ানডে দলের পাশাপাশি টিটোয়েন্টি দলের সদস্যরাও। তাই ওয়ানডে এবং টিটোয়েন্টি দলের সদস্যরাও অনুশীলন করবে আজ।

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে অপহরণের পাঁচঘণ্টা পর দুই শিশু উদ্ধার
পরবর্তী নিবন্ধঘুমন্ত সালাহউদ্দিনকে গলা কেটে হত্যা করে দুই রুমমেট