আহত ছেলেকে সাথে নিয়ে স্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দিল স্বামী

রাউজান প্রতিনিধি | মঙ্গলবার , ২৩ জানুয়ারি, ২০২৪ at ৮:২৮ পূর্বাহ্ণ

অভাবের সংসার। কঙ্কালসার দেহ। ক্ষুধার জ্বালায় স্ত্রী সাজু বেগমের কাছে দুমুঠো ভাত চেয়েছিল ক্ষুধা নিবারণে। অমনিতে তেলে বেগুনে জ্বলে উঠে সাজু বেগম স্বামী আবদুল্লাহ (৫০) উপর। বকাঝকার করার এক পর্যায়ে ধাক্কা দিয়ে ফেলে দেয় মাটিতে। ঘর থেকে বের করে দেয় জোর করে। বাবার প্রতি মা’র এমন আচরণের দৃশ্য দেখে প্রতিবাদ করতে যায় ছেলে ওয়াহিদুল আলম। এসময় মাছেলের তর্কবিতর্কের মধ্যে প্রতিবাদি ছেলে ওয়াহিদুলকে লাঠি দিয়ে আঘাত করে হাতে তার মা। লাঠিতে আহত ছেলে চিকিৎসা নিতে যায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসা দিয়ে আঘাতপ্রাপ্ত ছেলেকে নিয়ে আবদুল্লাহ রাউজান থানায় আসে নিজ স্ত্রী ও তার সহযোগিদের বিরচদ্ধে অভিযোগ নিয়ে। স্ত্রীর বিরুদ্ধে অভিযোগকারী আবদুল্লাহ এর বাড়ি নোয়াপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের পটিয়াপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের মৃত জামাল উদ্দীনের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায় স্ত্রীর সাথে ঘটে যাওয়া এই ঘটনাটি ছিল ১৮ জানুয়ারির। গতকাল সোমবার (২২ জানুয়ারি) বিকালে ঘটনার বর্ণনা দিয়ে তিনি লিখিত অভিযোগ দেন থানায়। এই ঘটনায় অভিযুক্ত করেন স্ত্রীসহ ৪জনকে।

এই বিষয়ে জানতে রাউজান থানার ডিউটি অফিসারের নাম্বারে যোগাযোগ করা হলে অপরপ্রান্ত থেকে ডিউটি অফিসার মাঈন উদ্দিন পরিচয় দিয়ে বলেন, ছেলের হাত ভেঙে দেওয়ার বিষয়ে স্ত্রীসহ কয়েকজনের বিরচদ্ধে অভিযোগ দিয়েছেন আবদুল্লাহ নামের এক ব্যক্তি। এব্যাপারে পুলিশ তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেবে।

পূর্ববর্তী নিবন্ধফ্লোর প্রাইস তোলার সুফল দ্বিতীয় দিনেই
পরবর্তী নিবন্ধএফবিসিসিআইয়ের পোর্ট অ্যান্ড শিপিং কমিটির চেয়ারম্যান তরফদার রুহুল আমিন