আলিয়া-রণবীরের কোলে এল কন্যা সন্তান

| সোমবার , ৭ নভেম্বর, ২০২২ at ১০:৩৫ পূর্বাহ্ণ

প্রতীক্ষার অবসান হল ভাট ও কাপুর পরিবারের, সেইসাথে ভক্তদেরও। কন্যা সন্তানের মা-বাবা হলেন বলিউডের তারকা দম্পতি আলিয়া ভাট ও রণবীর কাপুর। টাইমস অব ইন্ডিয়া জানায়, রোববার সকালে মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসাপাতালে অস্ত্রোপচার ছাড়াই স্বাভাবিক নিয়মে কন্যা সন্তানের জন্ম দেন মা আলিয়া। পরে তিনি নিজেই ইনস্টাগ্রামে সুখবর দেন। সিংহী ও তার ছানাকে নিয়ে সিংহের ছবিওয়ালা ওই পোস্টে আলিয়া লিখেছেন, আমাদের জীবনের সেরা খবর। আমাদের শিশু এখানে এসেছেৃ এবং সে একটি মায়াবী মেয়ে। খবর বিডিনিউজের।

আমরা উচ্ছ্বসিত। সবার ভালোবাসা এবং আশীর্বাদ পাওয়া বাবা-মা আমরা। সবাইকে ভালোবাসা জানিয়ে সংক্ষিপ্ত পোস্টটি শেষ করেছেন নির্মাতা-প্রযোজক মহেশ ভাট কন্যা আলিয়া। টাইমস অব ইনডিয়া লিখেছে, এদিন ভোরে গাড়িতে করে আলিয়াকে নিয়ে হাসপাতালে যান রণবীর। খবর পেয়ে হাসপাতালে ছোটেন আলিয়ার মা সোনিয়া রাজদান, শাশুড়ি নীতু কাপুরসহ ভাট ও কাপুর পরিবারের সদস্যরা।

আলিয়া চাইছিলেন না সি সেকশন অর্থাৎ সিজারিয়ান করাতে। চিকিসকরাও অপেক্ষা করেন তার প্রসব বেদনা ওঠার। পরে ব্যথা শুরু হলে স্বাভাবিক নিয়মে সন্তান প্রসব করেন কাপুর পরিবারের পুত্রবধূ। আলিয়ার পোস্টের নিচে অভিনন্দনের বান ছুটেছে। নতুন বাবা-মা আর তাদের কন্যাকে ভালোবাসা জানাচ্ছেন সবাই।

পূর্ববর্তী নিবন্ধশিক্ষকদের আধুনিক শিক্ষার ওপর জোর দিতে হবে: সিটি মেয়র
পরবর্তী নিবন্ধশোয়েব মালিকের প্রেমে পাক অভিনেত্রী?