আম্বানিপুত্রের বিয়ের অনুষ্ঠান চলবে তিন দিন ধরে, এসেছে কার্ড

| শনিবার , ১ জুন, ২০২৪ at ৭:৩৬ পূর্বাহ্ণ

দুবাই বা জামনগর নয়, এমনকি বিদেশের মাটিও নয়, ভারতের সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ আম্বানি তার ছোট ছেলের বিয়ে দেবেন নিজের দেশে, মুম্বাই শহরে। বিয়ের সম্ভাব্য তারিখ ১২ জুলাই আগেই ঘোষণা করা হয়েছিল। এখন ভারতীয় সংবাদমাধ্যম বলছে, তারিখটি ঠিক রেখে বিয়ের অন্যান্য অনুষ্ঠানের তারিখ ঘোষণা করেছে আম্বানি পরিবার। আগামী ১২ থেকে ১৪ জুলাই পর্যন্ত চলবে বিয়ের অনুষ্ঠান। খবর বিডিনিউজের।

প্রথম দিন ১২ জুলাই বসবে বিয়ের মূল অনুষ্ঠান। ওইদিন শহরের বান্দ্রাকুরলা কমপ্লেক্সের (বিকেসি) জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে হিন্দু রীতি মেনে সাত পাক ঘুরবেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। এরইমধ্যে সোশাল মিডিয়ায় এসে গেছে লাল সোনালি রঙা বিয়ের কার্ড। আর নিমন্ত্রিতরা পরবেন ভারতীয় পোশাক।

১৩ জুলাই হবে আশীর্বাদের অনুষ্ঠান। সেদিনও ভারতীয় পোশাক পরবেন নিমন্ত্রিতরা। আর শেষদিন ১৪ জুলাই হবে বৌভাতের অনুষ্ঠান। তিনটি অনুষ্ঠানই হবে জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। বলিউড তারকাদের বাইরেও বিশ্ব চলচ্চিত্র, সংগীত, প্রযুক্তি ও খেলার জগতের জনপ্রিয় তারকারা আলো ছড়াবেন অনুষ্ঠানে। গত মঙ্গলবার থেকে চারদিনের জন্য ইতালিতে অনন্ত ও রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব শুরু হয়েছে। সেখানে সালমান খান, শাহরুখ খান, রাণবীর কাপুর, আলিয়া ভাট, সারা আলি খান, ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি, অনন্যা পাণ্ডে, করণ জোহরের মত তারকারা উপস্থিত আছেন।

পূর্ববর্তী নিবন্ধসুরকার ও সংগীত পরিচালক সৈয়দ মহিউদ্দিন স্মরণে সভা
পরবর্তী নিবন্ধমুক্তি পেল আফসানা মিমির ওয়েব ফিল্ম ‘অফ দ্য মার্ক’