আমাকে অন্ধকারে রেখেই তারা বিয়ে করেছেন : অনুপম

| বৃহস্পতিবার , ৩০ নভেম্বর, ২০২৩ at ১১:০৭ পূর্বাহ্ণ

কয়েকদিন ধরেই সামাজিকমাধ্যমে আলোচনায় পরমব্রত চট্টোপাধ্যায়ের বিয়ে। আর তা সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে। অনেকের মতে, অনুপম ও পিয়ার মাঝে অনুঘটক হিসেবে কাজটা সেরেছেন পরম। তার বিরুদ্ধে উঠছে ‘বউ চুরি’র অভিযোগ।

পিয়ার চলে যাওয়া জীবনের সব থেকে বড় ক্ষতি’। ডিভোর্সের পর এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন অনুপম। বিয়ে ভাঙলেও পিয়ার সঙ্গে বন্ধুত্ব বজায় থাকবে, সে কথাও শোনা গিয়েছিল তার মুখে। তবে সে বন্ধুত্বটা আর হয়তো তেমন নেই। এ ব্যাপারে অনুপমের কানে খবর পৌঁছেছিল ঠিকই, কিন্তু প্রাক্তন স্ত্রী বা বন্ধু পরম তাকে অন্ধকারে রেখেই বিয়েটা করেছেন বলেই জানালেন অনুপম। খবর বাংলানিউজের।

পরমব্রতপিয়ার বিয়ের কথা অনুপমকে জানানো হয়েছিল বলে তা জানান পিয়াঘনিষ্ঠ তরুণ অভিনেতা ঋতব্রত। প্রাক্তন স্ত্রীর বিয়ের খবরকে নাকি ‘গুড নিউজ’ বলেছিলেন অনুপম। এমন কথা শুনে খানিক হতাশ হন অনুপমভক্তরা। অনুপম বলেন, না, আমাকে এই বিষয়ে কেউ কিছু জানায়নি। এই ব্যাপারে কথা বলার আগ্রহ বিশেষ দেখাননি গায়ক। পরমব্রতপিয়ার বিয়ে নিয়ে সামাজিকমাধ্যমে আলোচনা কি চোখে পড়ছে না অনুপমের? গোটা বিষয় থেকে তাকে বাদ রাখার আবেদন জানানো ছাড়া কথা বাড়ালেন না ‘আমাকে আমার মতো থাকতে দাও’ গায়ক।

আসলে সত্যি বোধ হয়, নিজের জীবনটা নিজের মতো করে গুছিয়ে রাখতে চান অনুপম। টলিউডের ‘হ্যাপি কাপল’ হিসেবে পরিচিত ছিলেন অনুপমপিয়া। ২০১৫ সালে বিয়ে করেন তারা। তাদের ছয় বছরের সংসারে ভাঙনের ঝড় আসে ২০২১ সালে। দুজনেই সামাজিকমাধ্যমে পোস্ট দিয়ে বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন। তখনই গুঞ্জন ওঠে, পিয়ার সঙ্গে পরমব্রতের প্রেম রয়েছে। তবে তখন পিয়াপরম দুজনেই জানিয়েছেন, তারা কেবলই বন্ধু। কিন্তু দুই বছর পর সেই প্রেমের স্বীকারোক্তি নয়, সোজা মালাবদল করছেন পিয়া ও পরমব্রত।

পূর্ববর্তী নিবন্ধসড়ক নিরাপদ করতে সবার আগে প্রয়োজন সচেতনতা
পরবর্তী নিবন্ধতিশা-ফারুকী অভিনীত প্রথম সিনেমার মুক্তি আজ