আনোয়ারা কর্ণফুলীতে কোনো দ্বৈত শাসন চলবে না : এমপি জাবেদ

আনোয়ারা প্রতিনিধি | শনিবার , ৩০ মার্চ, ২০২৪ at ৫:৪৩ পূর্বাহ্ণ

ভূমি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, আনোয়ারা কর্ণফুলীতে কোনো দ্বৈত শাসন চলবে না। আমি আনোয়ারা কর্ণফুলীর নির্বাচিত সংসদ সদস্য, আমি এলাকার জনগণের ভোটে টানা চারবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। তাই এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখা আমার সাংবিধানিক দায়িত্ব। কারণ আমি এই এলাকার জনগণের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি। আমার মন্ত্রিত্বের সময়েও আমি চেষ্টা করেছি এলাকায় শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে। আমি কাউকে অন্যায় করতে দিই নাই, অন্যায়ভাবে কাউকে ভূমি দখল করতে দিইনি। তাই এখানে আমার নির্দেশে সব প্রশাসনিক কর্মকাণ্ড চলবে। অন্য কারো হস্তক্ষেপ চলবেনা। আজ থেকে যে কোনো দল আমার নির্বাচনী এলাকায় মিটিং করতে চাইলে এক সপ্তাহ আগে থেকে প্রশাসনের অনুমতি নিতে হবে। আমি স্পষ্ট বলতে চাই কে কোন বড় পদে আদিষ্ট হয়েছে সেটা আমার দেখার বিষয় না। আমার এলাকায় কেউ অশান্তি, বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে তাদের কঠোর হস্তে দমন করা হবে।

আমি কঠোর হুঁশিয়ারি দিচ্ছি সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা, জমি দখল, মিথ্যে মামলা দিয়ে সাধারণ মানুষকে হয়রানিসহ নানা অভিযোগে যাদেরকে অতীতে দল থেকে আমি বের করে দিয়েছি তাদের নতুন কোনো অপকর্ম বরদাস্ত করা হবে না। আমি দুস্কৃতকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের প্রতি আমার কঠোর নির্দেশ রইল। সেই সাথে মাদক মামলার আসামি যাতে প্রকাশ্যে এলাকায় ঘুরাফেরা করতে পারবেনা। আমি থানায় দালালির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিচ্ছি। আমার এলাকায় কোনো ধরনের অশান্তি হতে দিব না। দুষ্কৃতকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য আমি পুলিশ প্রশাসনকে কঠোরভাবে নির্দেশ দিচ্ছি। গতকাল শুক্রবার বিকেল ৩টায় আনোয়ারা উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা অফিস আয়োজিত অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহমঞ্জুরি অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইশতিয়াক ইমনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য এম এ মালেক, উপজেলা আওয়ামী লীগ নেতা রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, ইউপি চেয়ারম্যানদের মাঝে বীর মুক্তিযোদ্ধা শামসুল ইসলাম চৌধুরী, নোয়াব আলী, এম এ কাইয়ুম শাহ্‌, আমিন শরীফ, অসিম কুমার দেব, আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, আজিজুল হক বাবুল, কলিম উদ্দিন, মো. ইদ্রিস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুগ্রীব মজুমদার দোলন, সগির আজাদ, শাহাব উদ্দিন, আব্দুল মালেক, বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ, আজিজুল হক নসু, অ্যাডভোকেট ইমরান হোসেন বাবু, নজরুল ইসলাম বকুল, মো. সৈয়দ, মামুনুর রশীদসহ উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আনোয়ারার বিভিন্ন ইউনিয়নে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউ টিন ও চেক বিতরণ করা হয়।

পূর্ববর্তী নিবন্ধজিয়া ছিলেন পাকিস্তানের গুপ্তচর : হাছান
পরবর্তী নিবন্ধসিরিজ বাঁচানোর মিশন আজ টাইগারদের