আনোয়ারায় রাতের আঁধারে কমিউনিটি ক্লিনিকে চুরি

আনোয়ারা প্রতিনিধি | মঙ্গলবার , ১৬ জানুয়ারি, ২০২৪ at ১:৪৩ অপরাহ্ণ

আনোয়ারায় রাতের আঁধারে কমিউনিটি ক্লিনিকের তালা ভেঙে চুরির ঘটনা ঘটেছে।

সোমবার (১৫ জানুয়ারি)মধ্যরাতে উপজেলার হাইলধর ইউনিয়নের খাসখামা কমিউনিটি ক্লিনিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন খাসখামা কমিউনিটি ক্লিনিকের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও স্থানীয় সদস্য মোহাম্মদ রফিকুল ইসলাম।

এই ঘটনায় স্থানীয়দের মাঝে ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

স্থানীয় বাসিন্দা ও অবসরপ্রাপ্ত স্বাস্থ্যকর্মী প্রবাস পাল বলেন, মানুষ কতটা নিকৃষ্ট হলে সরকারি স্বাস্থ্য ক্লিনিকের মত একটা প্রতিষ্ঠানে চুরি করে, এ ঘটনায় এলাকার মানুষ ক্ষুব্ধ, অতি দ্রুত অপরাধীরা গ্রেপ্তার হবে আমরা এই বিশ্বাস করি।

খাসখামা কমিউনিটি ক্লিনিকের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও স্থানীয় সদস্য মোহাম্মদ রফিকুল ইসলাম জানান, সোমবার মধ্যরাতে একদল সঙ্ঘবদ্ধ দুষ্কৃতকারী খাসখামা কমিনিউটি ক্লিনিকের লোহার দরজার তালা ভেঙে ভেতরে প্রবেশ করে ৪টি আলমারির লকার ভেঙে ১টি লেপটপ, চিকিৎসা সরঞ্জাম ও ওষুধ চুরি করে নিয়ে যায়।

তিনি আরও বলেন, আজ মঙ্গলবার সকালে ঘটনাটি জানার পর কমিউনিটি ক্লিনিকের ব্যবস্থাপনার কমিটির জরুরি বৈঠকে এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দেওয়ার সিদ্ধান্ত হয়।

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাক্তার মামুনুর রশিদ জানান, আমি তিনদিন ধরে ঢাকায় ট্রেনিংয়ে আছি। যার কারনে ঘটনাটি তিনি অবগত নয়।

পূর্ববর্তী নিবন্ধআর ডায়ালাইসিস করাতে যাবেন না সেই মোস্তাকিমের মা
পরবর্তী নিবন্ধখাগড়াছড়িতে ১০ কোটি টাকা মূল্যের গাঁজা ক্ষেত ধ্বংস