আনোয়ারায় বিয়ের প্রলোভনে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

আজাদী অনলাইন | সোমবার , ৩ জুন, ২০২৪ at ৫:৪৭ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় এক স্বামী পরিত্যক্ত মহিলাকে বিয়ের প্রলোভনে ধর্ষণের ঘটনায় মোঃ নজরুল ইসলাম (৫০) নামের এক ব্যাক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (০৩ জুন) সকালে উপজেলার হাইলধর ইউনিয়নের খাসখামা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে ভুক্তভোগী মহিলা (৩০) বাদী হয়ে থানায় এজহার দায়ের করেন।

জানা যায়, গ্রেপ্তারকৃত নজরুল ইসলাম হাইলধর ইউনিয়নের ১নং খাসখামা ওয়ার্ডের নাছির মোহাম্মদের বাড়ির মীর আহমদের ছেলে।

এজহারে ভোক্তভোগী জানান, গত ১০-১২ বছর আগে কুমিল্লার এক ছেলের সাথে আমার বিয়ে হয়। বিয়ের ৫ বছর পর আমাদের বিচ্ছেদ হয়ে যায়। যে ঘরে আমার দু’টি ছেলে সন্তান রয়েছে। এরপর থেকে আমি গার্মেন্টসে চাকরি করি। নজরুল আমার ফুফাত ভাই এবং একই বাড়ির বাসিন্দা।

সে দীর্ঘদিন ধরে আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করতে চাচ্ছিলো এরই পেক্ষিতে গত বছরের মে মাসের ১ তারিখ রাতে সে আমার ঘরে প্রবেশ করে আমাকে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করে।

এসময় ঘটনার বিষয়ে কাউকে না জানাতে সে আমাকে বিয়ের প্রতিশ্রুতি দেয়। পরবর্তীতে বিভিন্ন সময় বিয়ের প্রলোভনে সে আমার সাথে শারীরিক সম্পর্ক করে যার পরিপেক্ষিতে আমি অন্তঃসত্ত্বা হয়ে পড়ি৷

এরই মাঝে আমি বিবাদীকে বিয়ের জন্য তাগাদা দিলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। গত ২৬ এপ্রিল সন্তান প্রসব হওয়ার পর সন্তানের পিতৃপরিচয়ের দাবিতে তার কাছে গেলে সে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে বিভিন্ন ধরনের হুমকি ধমকি দেয়।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহম্মেদ জানান, “অভিযোগ পাওয়ার সাথে সাথে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। এঘটনায় মামলা রুজু করা হয়েছে।”

পূর্ববর্তী নিবন্ধরামুতে ২ কোটি ৮৭ লাখ টাকার আইসসহ রোহিঙ্গা পাচারকারী আটক
পরবর্তী নিবন্ধনাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবি-মাদক কারবারি গোলাগুলি, নিহত ১