আনোয়ারায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

আজাদী অনলাইন

| শুক্রবার , ৩ মে, ২০২৪ at ৪:০০ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারার বারশতে সানজিদা আক্তার (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার (৩রা মে) দুপুরে আনোয়ারা থানা পুলিশ বারশত (৪ নম্বর ওয়ার্ড) দুধকুমড়া এলাকার আলম খান মেম্বারের বাড়ি এলাকার ভিকটিমের শ্বশুর বাড়ি থেকে লাশ উদ্ধার করে।

নিহত সানজিদা বারশত (৪ নম্বর ওয়ার্ড) দুধকুমড়া এলাকার মোঃ আবদুল করিমের স্ত্রী ও (৫ নম্বর ওয়ার্ড) একই গ্রামের মো. ফরিদের মেয়ে। তাদের সংসারে ৫ বছর ও ৭ বছর বয়সী দু,জন ছেলে সন্তান রয়েছে বলে জানা গেছে।

সূত্রে জানা যায়, ঘটনাস্থল ভিকটিমের স্বামীর সেমিপাকা ঘরের একটি কক্ষ (তাদের রুমে) রাতে প্রতিদিনের মত ঘুমালে ভিকটিম সকালে ঘুম থেকে না উঠাতে শ্বশুর বাড়ির লোকজন ডাকাডাকি করে। এরপরেও না উঠাতে তার মৃত্যু হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

পরে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। যদিও সরজমিনে ভিকটিমের গলায় আঘাতের চিহ্ন দেখা মিলে। ঘটনার পরপরই নিহত সানজিদার স্বামী আবদুল করিমকে আটক করে থানায় নেন পুলিশ।

সূত্রে আরও জানা গেছে, দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা থাকত। এ নিয়ে প্রায় সময়ই স্বামী ভিকটিমকে মারধর করত। সর্বশেষ ঝামেলা হলে স্ত্রী সানজিদা বাপের বাড়িতে চলে যায়। গত এক সপ্তাহ আগে স্বামীর চাচা গিয়ে বাপের বাড়ি থেকে আবারও নিয়ে আসে। আসার পর গতরাতে তাদের মধ্যে আবারও ঝামেলা হয়েছিল বলে জানা যায়। একপর্যায়ে শুক্রবার সকালে তার কক্ষে লাশ পাওয়া যায়।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ ছুটিতে আছে বলে জানান। পরে থানার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিনের মুঠোফোনে কল দিলে তিনি ব্যস্ত দেখিয়ে ফোন লাইন কেটে দেন। পরে দুই ঘন্টা পর একই বিষয়ে জানতে তদন্ত কর্মকর্তাকে ফের কল দেওয়া হলে তিনি ঘটনার বিষয়ে জানতে ওসির সাথে যোগাযোগ করতে বলেন।

আনোয়ারা থানার সেকেন্ড অফিসার মো. কাউসার হোসেন বলেন, এই ঘটনায় নিহতের স্বামী আটক রয়েছে। বাকি তথ্য জানতে আপনি ওসি স্যারের সাথে যোগাযোগ করেন।

পূর্ববর্তী নিবন্ধউখিয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজনের মনোনয়ন পত্র দাখিল
পরবর্তী নিবন্ধস্বাস্থ্য সহকারী পদের পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে চট্টগ্রামে যুবক ধরা