আনোয়ারায় অস্ত্রের মুখে খামারের তিন গরু লুট

আনোয়ারা প্রতিনিধি | মঙ্গলবার , ২ এপ্রিল, ২০২৪ at ১০:৩৭ পূর্বাহ্ণ

আনোয়ারায় ৫ দিনের ব্যবধানে আবারো অস্ত্রের মুখে খামারির গরু লুটের ঘটনা ঘটেছে। গত রোববার দিবাগত রাতে পিএবি সড়কের বরুমচড়া রাস্তার মাথা এলাকার পর বরুমচড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. হুমায়ুন কবির চৌধুরী আনচারের মালিকানাধীন গরুর খামারে কর্মচারীকে বেঁধে রেখে অস্ত্রের মুখে ৩টি গরু লুট হয়েছে। ঘটনার খবর পেয়ে রাতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

চেয়ারম্যান মো. হুমায়ুন কবির চৌধুরী আনচার বলেন, রোববার মধ্য রাতে আমার খামারের কর্মচারী স্বপন (৫৫) ও পাশ্ববর্তী সেচ পাম্প থেকে আরেক দিন মজুরকে ধরে এনে আমার খামারে বেঁধে অস্ত্রের মুখে ৩টি বড় গরু লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। গরু ৩টির বর্তমান বাজার মূল্য ৬ লাখ টাকার বেশি হবে। তিনি আরো বলেন, ঘটনার সময় আমার খামারে ৫ দুষ্কৃতিকারী প্রবেশ করে। আর তিনজন বাইরে পাহারায় ছিল। পিকআপে করে গরুগুলো তুলে নিয়ে মুহূর্তে পালিয়ে যায় তারা। ঘটনার পরপর পুলিশকে আমি এ বিষয়ে জানালে পুলিশ ঘটনাস্থলে আসে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করি।

আনোয়ারা থানায় যোগাযোগ করা হলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহম্মদ জানান, খামার থেকে গরু চুরির বিষয়টি পুলিশ তদন্ত করছেন।

এলাকাবাসী জানায়, প্রতি রাতে বিভিন্ন ইউনিয়নে চুরি, ছিনতাই, মারামারি এমনকি হত্যাকাণ্ডের মত ঘটনা ঘটে চলেছে। কিন্তু প্রকৃত অপরাধীরা কেউ আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটক হচ্ছে না। অপরাধীরা পুলিশের ধরা ছোঁয়ার বাইরে। এতে করে আইনশৃঙ্খলা পরিস্থিতি চরম অবনতি আকার ধারণ করেছে।

পূর্ববর্তী নিবন্ধহাসান জামান বাচ্চু আমৃত্যু জনকল্যাণে কাজ করে গেছেন
পরবর্তী নিবন্ধসুবিধাবঞ্চিতদের মাঝে নুরুল ইসলাম ফাউন্ডেশনের রিকশা ও ভ্যান গাড়ি বিতরণ