আত্মসমর্পণের পর কারাগারে মামলার প্রধান আসামি হুদা

ফটিকছড়িতে প্রিসাইডিং কর্মকর্তার ওপর হামলা

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ২৮ মে, ২০২৪ at ৭:১২ পূর্বাহ্ণ

ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে প্রিসাইডিং কর্মকর্তা নাসির উদ্দিনের ওপর হামলা মামলার প্রধান আসামি নুরুল হুদাকে কারাগারে পাঠিয়েছে আদালত। গতকাল চট্টগ্রামের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নাজমুন নাহার এ আদেশ দেন। এর আগে নুরুল হুদা আত্মসমর্পণ করে জামিন চেয়ে আবেদন করলে বিচারক তা নাকচ করে দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী জেলা পিপি শেখ ইফতেখার সাইমুল চৌধুরী আজাদীকে এ তথ্য নিশ্চিত করে বলেন, গত ১৩ মে ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে প্রিসাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করছিলেন নাসির উদ্দিন। এ সময় নুরুল হুদার নেতৃতে অপরাপর আসামিরা ব্যালট ও বই ছিনতাইয়ের চেষ্টা করলে বাধা দেন নাসির উদ্দিন।

এতে ক্ষিপ্ত হয়ে নাসির উদ্দিনকে হুমকিধমকি, অকথ্য ভাষায় গালিগালাজ এবং ভোট গণনা শেষে মোটরসাইকেল যোগে বাড়ি যাওয়ার পথে শার্টের কলার ধরে টেনে হিঁচড়ে নামিয়ে ফেলা হয়।

এরপর তাকে উপর্যপুরি মারধর করে দেশীয় বন্দুক, লোহার রড, কিরিচ, লাঠিসোটা দিয়ে শরীরে গুরুতর আঘাত করা হয়। হত্যার উদ্দেশ্যে নাসির উদ্দিনকে গলা চেপে ধরে শ্বাসরোধ করা হয়। আদালতসূত্র জানায়, প্রিসাইডিং কর্মকর্তার ওপর হামলার ঘটনায় ঘটনায় ফটিকছড়ি থানায় দন্ডবিধির বিভিন্ন ধারায় একটি মামলা দায়ের হয়।

পূর্ববর্তী নিবন্ধলালখান বাজার ওয়ার্ডে পাহাড়ের পাদদেশে বসবাসকারীদের নিরাপদ স্থানে সরে যেতে মাইকিং
পরবর্তী নিবন্ধকক্সবাজারে ভাবিকে হত্যার দায়ে দেবরের যাবজ্জীবন