আতিক কুতুবী স্মৃতি ভলিবল টুর্নামেন্ট শুরু আজ

ক্রীড়া প্রতিবেদক | শুক্রবার , ৫ মে, ২০২৩ at ৭:২৩ পূর্বাহ্ণ

চকবাজার ভলিবল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন আয়োজিত সাবেক কৃতি ভলিবল খেলোয়াড় আতিক কুতুবী স্মরণে আতিক কুতুবী স্মৃতি ভলিবল টুর্নামেন্ট শুরু হচ্ছে আজ। দুই দিন ব্যাপি এই প্রতিযোগিতায় সাবেক ও বর্তমান ভলিবল খেলোয়াড়দের সমন্বয়ে গঠিত ৬টি দল অংশ নিচ্ছে। দলগুলোর নামকরণ করা হয়েছে যথাক্রমে : কর্ণফুলী, হালদা, সাঙ্গু, মাতামুহুরী, পদ্মা এবং মেঘনা। আজ শুক্রবার বিকাল ৪টায় চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়াম প্রশিক্ষণ মাঠে উক্ত টুর্নামেন্টের উদ্বোধন করা হবে।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি হাফিজুর রহমান প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করবেন। কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক নুরুল ইসলাম সিকদার ভূট্টো এবং সিজেকেএস ভলিবল কমিটির সম্পাদক অহিদ সিরাজ চৌধুরী স্বপন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। আগামীকাল শনিবার বিকাল ৪ টায় সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিজেকেএস সাধারণ সম্পাদক আ... নাছির উদ্দিন। আর বিশেষ অতিথি থাকবেন কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক নুরুল ইসলাম সিকদার ভূট্টো। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সাবেক জাতীয় ভলিবল খেলোয়াড় ইসমাইল কুতুবী। টূর্ণামেন্টের বাজেট ১,৩০,০০০ টাকা।

যা প্রধান পৃষ্ঠপোষক ও সাবেক ভলিবল খেলোয়াড়রা প্রদান করবে। টুর্নামেন্ট উপলক্ষে গতকাল এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন সাবেক জাতীয় ভলিবল খেলোয়াড় ইসমাইল কুতুবী, লিখিত বক্তব্য পাঠ করেন টুর্নামেন্টের আহ্বায়ক আ..ম ওয়াহিদ দুলাল। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ভলিবল খেলোয়াড় প্রণব দেব দাস, টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক ও কক্সবাজার জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম সিকদার ভূট্টো, সিজেকেএস কাউন্সিলর মো: লুৎফুল করিম সোহেল, বর্তমান ও সাবেক ভলিবল খেলোয়াড় মিজানুর রহমান টিপু, মো: সাইফুল্লাহ মনির, শাহেদুল ইসলাম, এজাবত উল্লাহ মনু, মো: মিরাজ উদ্দিন, মো: জোবায়ের রাসেল, মো: মোতাহের বিল্লাহ, আবু নঈম, শাহ নেওয়াজ কুতুবী, আতিক কুতুবীর সন্তান ওমাম, তারেক প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশ ‘এ’ দলে চট্টগ্রামের দুই ক্রিকেটার
পরবর্তী নিবন্ধহাইকোর্টের রায়ে স্বস্তি পেলেন অমর্ত্য সেন