আগামী দিনে একটি ইসলামী রাষ্ট্র কায়েম করার জন্য ঐক্যবদ্ধ প্রচেষ্টা চালাতে হবে

মহানগর নেজামে ইসলাম পার্টির আলোচনা সভায় শাহজাহান চৌধুরী

| শুক্রবার , ১১ অক্টোবর, ২০২৪ at ৮:০৭ পূর্বাহ্ণ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য, সংসদীয় দলের সাবেক হুইপ, চট্টগ্রাম মহানগরী জামায়াতের আমীর শাহজাহান চৌধুরী বলেছেন, আমরা যারা ইসলামী দলের রাজনীতি করি আমাদেরকে মানুষের মনের ভাষা বুঝতে হবে। আমরা গত ১৮ বছর বহু সংগ্রাম করে সফল হইনি। অথচ বৈষম্যবিরোধী ছাত্ররা এদেশের মানুষের মনের ভাষা বুঝতে পেরেছে, তাই তারা সফল হয়েছে।

তিনি বলেন, আমাদের মধ্যে এখন আর সমালোচনা নয়, আর কোনো দাবিদাওয়া নয়, এখন হলো আগামী দিনে একটি ইসলামী রাষ্ট্র কায়েম করার জন্য ঐক্যবদ্ধ প্রচেষ্টা চালাতে হবে। বাংলাদেশ জামায়াতে ইসলামী চেষ্টা করছে ন্যায়, ইনসাফ ও বৈষম্যহীন কুরআন ও সুন্নাহ এর ভিত্তিতে একটি ইসলামী কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা করার।

নগরীর মুরাদপুরে চট্টগ্রাম মহানগর বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আয়োজনে রক্তাক্ত জুলাই বিপ্লব সমন্বিত রাজনীতি ও মজলুম জনতার প্রত্যাশা শীর্ষক আলোচনা সভায় বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নগর জামায়াতের এসিস্ট্যান্ট সেক্রেটারি মুহাম্মদ উল্লাহ, নগর সাংগঠনিক সম্পাদক ও সাবেক ওয়ার্ড কাউন্সিলর অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী ও পাঁচলাইশ থানা জামায়াতের আমীর মাহবুবুল হাসান রুমি। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধদল-মত-ধর্ম যার যার, রাষ্ট্র সবার : তারেক রহমান
পরবর্তী নিবন্ধজড়িতদের ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করা হবে: ডিসি ফরিদা খানম