আকাশ গো নিয়ে এলো আকাশ ডিজিটাল টিভি

ডিটিএইচ প্লাটফর্মের সাথে কম্প্যানিয়ন অ্যাপ

| বৃহস্পতিবার , ১১ জুলাই, ২০২৪ at ৯:০৪ পূর্বাহ্ণ

গ্রাহকদের জন্য ডিটিএইচ (ডিরেক্টটুহোম) সংযোগের সঙ্গে ‘আকাশ গো’ কম্প্যানিয়ন অ্যাপ নিয়ে এসেছে বেক্সিমকো কমিউনিকেশন্সের আকাশ ডিজিটাল টিভি। দেশের একমাত্র ডিটিএইচ পে টিভি অপারেটরটির বিদ্যমান ও নতুন গ্রাহকরা তাঁদের সংযোগের সাথে এখন থেকে ‘আকাশ গো’ অ্যাপটি ব্যবহার করতে পারবেন। এর মাধ্যমে লাইভ টিভি চ্যানেল টেলিভিশনের পাশাপাশি মোবাইলেও দেখা যাবে।

এই নতুন অ্যাপটি গ্রাহকদের হটস্টার স্পেশালের মতো প্রিমিয়াম কনটেন্ট উপভোগ করারও সুযোগ দেবে। শুধু আকাশ ডিটিএইচের স্ট্যান্ডার্ড প্যাক ব্যবহারকারীরা এই কম্প্যানিয়ন অ্যাপটি ব্যবহার করতে পারবেন। এজন্য বাড়তি কোনো ফি বা খরচ গুনতে হবে না। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এক অনুষ্ঠানে গত ৮ জুলাই পরবর্তী প্রজন্মের প্ল্যাটফর্ম উদ্বোধনের ঘোষণা দেওয়া হয়।

অনুষ্ঠানে তথ্য ও সমপ্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত এমপি প্রধান অতিথি এবং যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন এমপি বিশেষ অতিথি ছিলেন। বক্তব্য দেন, বেঙ্মিকো কমিউনিকেশন্স লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক শায়ান এফ রহমান এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) . তারিক আলম। অনুষ্ঠানে উপস্থিত টাটা প্লে’র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হরিৎ নাগপাল এবং ডিজনি স্টারের প্রধান (বিতরণ ও আন্তর্জাতিক) গুরজিভ সিং কাপুরকে ধন্যবাদ জানিয়ে তথ্য ও সমপ্রচার প্রতিমন্ত্রী বলেন, স্থানীয় উদ্যোগ আকাশের সঙ্গে যুক্ত হওয়ার জন্য ধন্যবাদ। এই অংশীদারিত্ব উদ্ভাবনী ধারণা ও প্রযুক্তির বিনিময়ে সহায়তা করবে। আকাশ গো কম্প্যানিয়ন অ্যাপ চালুর ধারণার প্রশংসা করে তিনি বলেন, বাংলাদেশের মানুষের তথ্য ও বিনোদনের চাহিদা মেটাতে এটি নিঃসন্দেহে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

আকাশ ডিজিটাল টিভির সিইও ড. তারিক আলম বলেন, গ্রাহকদের মধ্যে টিভি দেখার অভ্যাসে ও পছন্দে প্রতিনিয়ত পরিবর্তন আসছে। আকাশ গো কম্প্যানিয়ন অ্যাপটির মাধ্যমে অ্যান্ড্রয়েড বা আইওএস ডিভাইস সেকেন্ডারি স্ক্রিন হিসেবে ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। যার ফলে মানসম্পন্ন স্থানীয় ও বৈশ্বিক কনটেন্ট সমৃদ্ধ লাইভ টিভি এবং ডিজিটাল কনটেন্ট দেখার সুযোগ হাতের মুঠোয় মিলবে। শুরুতেই আকাশ গোতে থাকছে জি ফাইভ ওয়েব সিরিজ এবং হটস্টার স্পেশালের মতো এক্সক্লুসিভ কনটেন্ট। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবন্যহাতির আক্রমণে আহত গৃহবধূর মৃত্যু
পরবর্তী নিবন্ধরাউজানে ভুয়া চক্ষু চিকিৎসককে অর্থদণ্ড