আইআইইউসির কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের মতবিনিময়

সীতাকুণ্ড প্রতিনিধি | মঙ্গলবার , ১১ জুন, ২০২৪ at ৮:২৪ পূর্বাহ্ণ

আইআইইউসির বোর্ড অব ট্রাস্টিজের পক্ষ থেকে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগকে অত্যাধুনিক ম্যাকবুক প্রদান উপলক্ষে গতকাল সোমবার কনফারেন্স হলে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ আমান উল্লাহর সভাপতিত্বে এতে প্রধান অতিথি আইআইইউসি বোর্ড অব ট্রাস্টিজ চেয়ারম্যান প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী। আমন্ত্রিত অতিথি ছিলেন উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ, ভারপ্রাপ্ত ট্রেজারার প্রফেসর ড. মাহি উদ্দিন, ডীন প্রফেসর শামসুল আলম, রেজিস্ট্রার আ ফ ম আখতারুজ্জামান কায়সার।

প্রধান অতিথি বলেন, আইআইইউসির সিএসই বিভাগের ছাত্ররা বিজ্ঞানের বিভিন্ন শাখায় অবদান রেখে আসছে। তিনি রিসার্চের মাধ্যমে বিভাগকে আরো সমৃদ্ধ করার জন্য বর্তমান ম্যানেজমেন্টের নেওয়া বিভিন্ন পদক্ষেপ উপস্থিত সকলকে অবহিত করেন এবং সকল শিক্ষক শিক্ষিকাকে রির্সাচের ক্ষেত্রে সর্বোচ্চ মনোযোগী হওয়ার জন্য আহ্বান জানান। উপাচার্য বলেন, আধুনিক এবং যুগোপযোগী জ্ঞান চর্চার মাধ্যমে আমাদের দেশ ও সমাজ গঠনে সচেষ্ট থাকতে হবে। বক্তব্য রাখেন প্রফেসর মনিরুল ইসলাম, প্রফেসর রেজাউল করিম, . মোয়াজ্জেম হোসেন, মোহাম্মদ মাহমুদুর রহমান, সানজিদা শারমিন প্রমুখ। শেষে অতিথিবৃন্দ বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ আমান উল্লাহর হাতে অত্যাধুনিক ম্যাকবুক হস্তান্তর করেন।

পূর্ববর্তী নিবন্ধ‘দ্বিতীয় বিয়ে করায়’ প্রবাসী স্বামীকে ছুরিকাঘাতে খুন
পরবর্তী নিবন্ধকোরবানির বর্জ্য অপসারণ তদারকি করবেন ৬ কাউন্সিলর