অস্ত্রের চালানের খবরে প্রাডো গাড়িতে মিলল চোলাই মদ

আজাদী প্রতিবেদন | সোমবার , ৬ মার্চ, ২০২৩ at ৭:১৬ পূর্বাহ্ণ

দামি প্রাডো গাড়িতে অস্ত্রের চালান পার হচ্ছেএমন খবরে তল্লাশি চালিয়ে চারশ মিলিলিটার দেশীয় মদসহ এক ব্যক্তিকে আটক করেছে সিএমপির ট্রাফিক পুলিশ। গত ৪ মার্চ রাত ৮টার দিকে নগরীর কোতোয়ালী থানার পলোগ্রাউন্ড স্কুলের সামনে থেকে তাকে আটক করা হয়। পরে ট্রাফিক সার্জেন্টের মামলায়

গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে পাঠিয়েছে কোতোয়ালী থানা পুলিশ। গ্রেপ্তার শুকলাল শীল লোহাগাড়া উপজেলার বড় হাতিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তিনি বর্তমানে চান্দগাঁও থানার সানোয়ারা আবাসিক এলাকার ৪১৩/ই শুকলাল ম্যানশনে থাকেন। কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদুল কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সিএমপির ট্রাফিক দক্ষিণ বিভাগের সার্জেন্ট শাহেদ ইকবালের দায়ের করা মামলার এজহারের বরাত দিয়ে ওসি কোতোয়ালী বলেন, পলোগ্রাউন্ডের বাণিজ্য মেলার সামনের রাস্তায় ডিউটিকালীন ট্রাফিক দক্ষিণ বিভাগের অপর এক সার্জেন্টের কাছ থেকে খবর পান চট্টমেট্টো১১০৭০৫ নম্বরের দামি প্রাডো

গাড়িতে অস্ত্রশস্ত্র আছে। এ খবরে পলোগ্রাউন্ড স্কুলের সামনে গাড়িটির গতিরোধ করে তল্লাশি করলে শুকলাল শীলের পাঞ্জাবির পকেটে একটি প্লাস্টিকের বোতলে চারশ মিলি লিটার দেশীয় মদ পাওয়া যায়। তবে খবর অনুযায়ী কোনো অস্ত্র পাওয়া যায়নি তল্লাশিকালে। এসময় জিজ্ঞাসাবাদে চোলাই মদগুলো সেবনের জন্য সাথে রাখার কথা স্বীকার করে নেন আটক শুকলাল শীল।

এ ঘটনায় অবৈধ মাদকদ্রব্য নিজের দখলে রাখার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৩৬() ও ২৪() ধারার অপরাধে সার্জেন্ট শাহেদ ইকবাল কোতোয়ালী থানায় মামলা দায়ের করেন।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে আজ মান বাঁচানোর লড়াই টাইগারদের
পরবর্তী নিবন্ধঅবিলম্বে বর্ধিত হোল্ডিং ট্যাক্স আদায় বন্ধের আহ্বান