অস্ত্রধারী সন্ত্রাসী ও চাঁদাবাজদের অবিলম্বে গ্রেপ্তার করুন

রামপুরা ওয়ার্ডে মতবিনিময়ে শাহাদাত

| রবিবার , ২৯ সেপ্টেম্বর, ২০২৪ at ১১:১২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, অস্ত্রধারী, সন্ত্রাসী ও চাঁদাবাজদের অবিলম্বে গ্রেপ্তার করুন। রামপুরা, হালিশহরসহ বিভিন্ন ওয়ার্ডে চিহ্নিত অস্ত্রবাজরা ঘুরে বেড়াচ্ছে। তারা তাদের এই অবৈধ অস্ত্র দিয়ে বিভিন্ন অপকর্মের মাধ্যমে নৈরাজ্য সৃষ্টি করছে। সন্ত্রাসী কার্যকলাপ করে বিএনপির ঘাড়ে দায় চাপানোর চেষ্টা করছে। গত ১৬ বছর ধরে যারা সন্ত্রাসী কার্যকলাপ করেছে তারা এখনো প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। তাদের এখন পর্যন্ত গ্রেপ্তার করা হয়নি, যা উদ্বেগজনক। অনতিবিলম্বে এই অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেপ্তার করে এলাকাকে সন্ত্রাসমুক্ত করার জন্য আহ্বান জানান তিনি।

তিনি গতকাল শনিবার দুপুরে নগরীর ২৫ নং রামপুরা ওয়ার্ডের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। এরপর তিনি যুবদল নেতা আব্দুল্লাহ আল মামুনের মায়ের কবর জিয়ারত করেন।

ডা. শাহাদাত বলেন, আমরা মনে করি জাতীয়তাবাদী দল একটি গণতান্ত্রিক, সন্ত্রাসবিহীন, পরিচ্ছন্ন রাজনীতিতে বিশ্বাসী এবং গণতান্ত্রিক ধারা আমরা অব্যাহত রাখতে চাই। অনতিবিলম্বে অন্তর্বর্তীকালীন সরকার একটি নির্বাচন জনগণকে উপহার দিবে। সাধারণ মানুষের ম্যান্ডেট নিয়ে সরকার গিয়ে অবশ্যই সবাইকে নিয়ে জাতীয় সরকার গঠন করবে এবং দ্বিকক্ষ বিশিষ্ট পার্লামেন্ট গঠন করবে। পাশাপাশি বিএনপি যে ৩১ দফা দাবি উত্থাপন করেছে তা অবশ্যই পূরণ করবে।

এ সময় মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবুল হাসেম, মহানগর বিএনপির সাবেক সহসাধারণ সম্পাদক সহিদ মো. চৌধুরী, হালিশর থানা বিএনপির সভাপতি মোশারফ হোসেন ডিপ্টি, বিএনপি নেতা মোশারফ জামাল, মোহাম্মদ ইলিয়াস চৌধুরী, মোহাম্মদ আরজু, আনোয়ার কাফি মুন্না, আলী হায়দার, মোহাম্মদ সাইদুল, আব্দুল গফুর বাবুল, মোহাম্মদ সিরাজ, মো. সলিমুল্লাহ, ডা. ইসহাক মোহাম্মদ ইলিয়াস, মোহাম্মদ মিয়া, মোহাম্মদ ওসমান, মোহাম্মদ রহিম, মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ এরশাদ, মোহাম্মদ রাজু, মো. সিজান, মো. রাজু খান প্রমুখ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধফটিকছড়িতে পানিতে ডুবে শিশুর মৃত্যু
পরবর্তী নিবন্ধসীতাকুণ্ডে কৃষক দলের কর্মীসভা