অসুস্থ আত্মীয়কে দেখতে গিয়ে লেগুনা চাপায় নারীর মৃত্যু

মহেশখালী-বোয়ালখালীর সড়কে শিশু ও বৃদ্ধ নিহত

আজাদী ডেস্ক | রবিবার , ৭ এপ্রিল, ২০২৪ at ৫:৫৭ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে মহসড়ক পারাপরের সময় লেগুনা চাপায় এক নারীর মৃত্যু হয়েছে। সীতাকুণ্ড প্রতিনিধি জানান, অসুস্থ আত্মীয়কে দেখতে প্রতিবেশী মরিয়ম বেগমকে নিয়ে বাড়ি থেকে বের হন রোকসানা আক্তার ওরফে পারুল আক্তার (৩০)। রাস্তা পারাপারের সময় বেপরোয়া গতিতে আসা যাত্রীবাহী লেগুনাচাপায় ঘটনাস্থলেই নিহত হন তিনি। এ সময় গুরুতর আহত হন মরিয়ম বেগম। গতকাল শনিবার বেলা সোয়া ১১টায় পৌর সদরের দক্ষিণ বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত পারুল পৌর সদরের আমিরাবাদ এলাকার নুরুল আলমের মেয়ে।

প্রত্যক্ষদর্শীর বরাতে হাইওয়ে পুলিশ জানায়, সকালে পৌর সদরের দক্ষিণ বাইপাস (মডার্ন হাসপাতালের সামনে) এলাকায় দুই নারী রাস্তা পারাপারের সময় ঢাকামুখী সড়কে বেপরোয়া গতিতে আসা একটি লেগুনা তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রোকসানা আক্তারের মৃত্যু হয় এবং গুরুতর আহত হন মরিয়ম বেগম। আহত মরিয়মকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আব্দুল হাকিম আজাদ বলেন, দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও লেগুনাটি আটক করে ফাঁড়িতে এনে রাখা হয়েছে। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে নিহত নারীর মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এদিকে মহেশখালী প্রতিনিধি জানান, রাস্তা পারাপারের সময় টমটম চাপায় নুবাইদ ইসলাম নূর () নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল দুপুর দেড়টায় মহেশখালী উপজেলার গোরকঘাটাজনতা বাজার সড়কের পানিরছড়া বটতলায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নুবাইদ ইসলাম নূর পানিরছড়া গ্রামের মৃত সৈয়দ নুরের পুত্র এবং পানিরছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের নূরানী শাখার ছাত্র। প্রত্যক্ষদর্শীরা জানায়, নূরকে তার মা ঈদের সময় নানা বাড়ি বেড়াতে যাওয়ার জন্য চুলকাতে পাঠায়। নূর রাস্তা পার হয়ে সেলুনে যাওয়ার সময় বেপরোয়া গতির একটি টমটম তাকে চাপা দেয়। পথচারিরা তাকে উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

বোয়ালখালী প্রতিনিধি জানান, বোয়ালখালীতে বালুবাহী ট্রাকের ধাক্কায় আবদুল নবী (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুরে উপজেলার কানুনগোপাড়ার দক্ষিণ সড়কে কালাইয়ার হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুল নবী উপজেলার আহলা গাজী পাড়া এলাকার মৃত সৈয়দ খানের ছেলে। স্থানীয়ারা বলেন, বালুবাহী একটি ট্রাক বৃদ্ধকে ধাক্কা দিলে তিনি সাথে সাথে পড়ে যান। পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার তনুজা দে তাকে মৃত ঘোষণা করেন।

পূর্ববর্তী নিবন্ধএকটি সেলফি ও যে কারণে বন্ধ হলো স্কুল নির্মাণ কাজ
পরবর্তী নিবন্ধদুই বছরের শিশু চুরি করে বিক্রির চেষ্টা