অপহরণের পাঁচদিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

বান্দরবান প্রতিনিধি | শনিবার , ১১ ফেব্রুয়ারি, ২০২৩ at ৪:৫৫ পূর্বাহ্ণ

বান্দরবানের রুমায় অপহৃত বগালেক পর্যটন স্পটের কটেজ ব্যবসায়ী লারাম বমের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে বগালেকক্যাওক্রাডং সড়কে হারমুন পাড়ার পার্শ্ববর্তী পাহাড়ের ঝোঁপ থেকে তার লাশটি উদ্ধার করা হয়। গত ৫ ফেব্রুয়ারি তিনি অপহৃত হয়েছিলেন।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, রুমা উপজেলার সদর ইউনিয়নের বগালেকক্যাওক্রাডং সড়কে হারমুন পাড়ার পার্শ্ববর্তী পাহাড়ের জঙ্গলে অজ্ঞাত পরিচয়ের এক পাহাড়ির লাশ পড়ে থাকতে দেখে জুমিয়ারা। খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় অর্ধগলিত লাশটি উদ্ধার করে রুমা থানায় নিয়ে আসে। পরে মরদেহটি বগালেক পর্যটন স্পটের কটেজ ব্যবসায়ী লারাম বমের বলে সনাক্ত করেছে তার পরিবার।

বগালেকের রিসোর্ট ব্যবসায়ী লাল কিম বম বলেন, উদ্ধার হওয়া লাশটি আমার বড় ভাইয় লারাম বমের। পুলিশের কাছে লাশের ছবি দেখে ভাইকে সনাক্ত করতে পেরেছি। তবে কারা হত্যা করেছে বলতে পারছি না।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, ক্যাওক্রাডং সড়ক এলাকা থেকে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি সনাক্তের জন্যে বগালেক থেকে পাড়াবাসী আত্মীয়স্বজনরা আসে। তাদের দাবি লাশটি ব্যবসায়ী লারাম বমের। ময়নাতদন্তের জন্য মরদেহ বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পূর্ববর্তী নিবন্ধতুরস্কে কিশোরীকে জীবিত উদ্ধার করল বাংলাদেশ দল
পরবর্তী নিবন্ধশতাধিক প্রজাতির ফুল, বাহারি উৎসব