অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ হাসপাতালে ফেলে পালাল শ্বশুরবাড়ির লোকজন

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ১৭ অক্টোবর, ২০২৪ at ৪:২৫ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে শাহনাজ কামরুন নাহার নামে অন্তঃসত্ত্বা এক গৃহবধূর মরদেহ রেখে শ্বশুর বাড়ির লোকজন পালিয়েছে। গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। গৃহবধূ শাহনাজ কামরুন নাহারের বাড়ি পটিয়ার হাইদগাঁও এলাকায়। তার স্বামী প্রিন্স মোহাম্মদ আল ফাহাদ চৌধুরী নগরীর কসমোপলিটন আবাসিক এলাকার ৫ নম্বর সড়কে কাশেম বিল্ডিংয়ের চতুর্থ তলায় থাকেন।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) মো. সাজ্জাদ হোসেন বলেন, মঙ্গলবার রাতে অন্তঃসত্ত্বা ওই গৃহবধূর মরদেহ হাসপাতালে নিয়ে আসেন তার স্বজনরা। পরে মরদেহ হাসপাতালে রেখে পালিয়ে যায় গৃহবধূর স্বামীর আত্মীয়স্বজন। খবর পেয়ে আমরা চমেক হাসপাতালে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠাই। পরে ঘটনাস্থল কসমোপলিটন আবাসিক এলাকার কাশেম বিল্ডিংয়ে গিয়ে দেখি, বাসা তালাবদ্ধ। ধারণা করছি, বাসার চাবি দারোয়ানকে দিয়ে পালিয়ে গেছে গৃহবধূর স্বামী ও তার পরিবার। এটি হত্যা নাকি আত্মহত্যা, তা ময়নাতদন্ত প্রতিবেদন পেলে জানা যাবে।

পুলিশ কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন আরো বলেন, ময়নাতদন্ত শেষে ইতিমধ্যে শাহনাজ কামরুন নাহারের লাশ তার ভাইসহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে শ্বশুর বাড়ির লোকজনকে আমরা এখনো পায়নি। আমরা বিষয়টি দেখছি।

পূর্ববর্তী নিবন্ধপাইকারীতে নিম্নমুখী ডিমের দাম, প্রভাব নেই খুচরায়
পরবর্তী নিবন্ধটেকনাফে দুই কৃষক অপহৃত