অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর হিসেবে নিয়োগ পেলেন এড. লোকমান শাহ

আনোয়ারা প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৭ অক্টোবর, ২০২৪ at ১২:৫৭ অপরাহ্ণ

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) হিসেবে নিয়োগ পেলেন এডভোকেট এম. লোকমান শাহ। তিনি চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আদালতের দায়িত্ব পেয়েছেন।

এডভোকেট এম. লোকমান শাহ চট্টগ্রাম আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের শাহ বাড়ির এক মুসলিম সম্ভ্রান্ত পরিবারে ১৯৭৯ সালে জন্মগ্রহণ করেন। তিনি ওই গ্রামের মৃত নুর মোহাম্মদ শাহ–র প্রথম পুত্র। ১৯৯৫ সালে দৌলতপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ে এসএসসি, ১৯৯৭ সাল আনোয়ারা সরকারি কলেজে এইচএসসি সম্পন্ন করে ২০০৮ সালে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম থেকে এলএলবি ও ২০১০ সালে একই ইউনিভার্সিটি থেকে এমএলএম ডিগ্রি সম্পন্ন করেন।

গত ২০১৪ সাল থেকে বাংলাদেশ বার কাউন্সিল থেকে সদস্য হিসাবে নিবন্ধিত হয়ে আইনজীবী পেশা শুরু করেন। তিনি বর্তমানে আনোয়ারা উপজেলা বিএনপির সদস্য এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি মঞ্চ কেন্দ্রীয় কমিটির সদস্য সচিবের দায়িত্ব পালন করছেন৷ এর আগে ছাত্র রাজনীতিতে দক্ষিণ জেলা ছাত্রদলের সদস্য, দপ্তর সম্পাদক ও যুগ্ম আহবায়কের দায়িত্ব পালন করেছিলেন। এছাড়া বার্তা তিনি চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটরের নিয়োগ পেয়ে এডভোকেট এম. লোকমান শাহ মহান আল্লাহর কাছে শুকরিয়া এবং পারিবারিক, সামাজিক ও দলের নেতাকর্মীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ ও দোয়া কামনা করেন।

পূর্ববর্তী নিবন্ধদেশে ফিরছেন না সাকিব আল হাসান
পরবর্তী নিবন্ধভুটানের পর এবার এশিয়ান কাপের বাছাইপর্ব খেলতে কম্বোডিয়া গেল উখিয়ার সাহেদ