বিজিসি ট্রাস্ট ভার্সিটি ইংরেজি বিভাগের ক্রিয়েটিভ প্রজেক্ট প্রদর্শনী

| বৃহস্পতিবার , ২ জুন, ২০২২ at ৪:৩৩ পূর্বাহ্ণ

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি ইংরেজি বিভাগের উদ্যোগে ক্রিয়েটিভ প্রজেক্ট প্রদর্শনী অনুষ্ঠান গতকাল বুধবার বিভাগের চেয়ারম্যান খালেদ বিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য প্রফেসর ড. এ এফ এম আওরঙ্গজেব। বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার প্রফেসর আ ন ম ইউসুফ চৌধুরী, প্রফেসর ড. নারায়ন বৈদ্য, অধ্যাপক প্রফেসর শাশ্বতী দাশ, ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দিন শাহরিয়ার।

ইংরেজি বিভাগের প্রভাষক তানজিন সুলতানা এবং প্রভাষক রিনি দত্তের সার্বিক তত্বাবধানে এবং ইংরেজি বিভাগের ১ম সেমিস্টারের ছাত্রী ঐন্দ্রিলা বড়ুয়ার সঞ্চালনায় প্রদর্শনীতে ইংরেজি বিভাগের ১ম সেমিস্টারের ছাত্রছাত্রীরা ১২টি প্রজেক্ট উপস্থাপন করেন।

প্রধান অতিথি বলেন, লেখাপড়ার পাশাপাশি ছাত্রছাত্রীদের মননশীল হতে হবে। বিভিন্ন প্রজেক্টের মাধ্যমে নতুন নতুন আইডিয়া সৃষ্টি করতে হবে। আজকের এই ক্রিয়েটিভ প্রজেক্ট প্রদর্শনী আপনাদের রুচিশীল মননশীলতার পরিচয় বহন করে। নবগত ছাত্রছাত্রী হিসেবে আপনাদের এই আয়োজন প্রশংসার দাবিদার। আমি আশা করব লেখাপড়ার পাশাপাশি আপনারা নিজেদের আইডিয়ার মাধ্যমে পরিবেশবান্ধব যে ১২টি প্রজেক্ট উপস্থাপন করেছেন সেই নিরীখে আপনারা আপনাদের পরবর্তী কার্যক্রম চলমান রাখবেন। আমি আয়োজকদের ধন্যবাদ জানাচ্ছি। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধজয় বাংলা শিল্পী গোষ্ঠীর রবীন্দ্র-নজরুল জন্মজয়ন্তী
পরবর্তী নিবন্ধহাদায়েক্বে বখশিশ অনুবাদ গ্রন্থের মোড়ক উন্মোচন