ফুটপাত অবৈধ হকার মুক্ত করায় ছাত্রলীগের স্বগত মিছিল

| সোমবার , ৪ মার্চ, ২০২৪ at ৮:৩৬ পূর্বাহ্ণ

নগরীর নিউ মার্কেট থেকে ফলমন্ডি পযর্ন্ত ফুটপাতকে জনসাধারণের চলাচল উপযোগী করতে অবৈধ হকার মুক্ত করতে সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী কর্তৃক পরিচালিত অভিযানকে স্বাগত জানিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসম্পাদক ও ওমরগণি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেকের নেতৃত্বে একটি মিছিল বের হয়েছে।

মিছিলটি নগরীর দারুল ফজল মার্কেট থেকে শুরু হয়ে নিউ মার্কেট ঘুরে দারুল ফজল মার্কেট চত্বরে সমাবেশে মিলিত হয়। সমাবেশে হাবিবুর রহমান তারেক সিটি মেয়রকে ধন্যবাদ জানিয়ে বলেন, ফুটপাতটি অবৈধ হকারের দখলে ছিল। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীসহ জনসাধারণ চলাচল করতে পারতো না, ছাত্রীরা ইভটিজিংয়ের শিকার হতো। সাধারণ জনসাধারণের চরম দুর্ভোগ পোহাতে হয়। ফুটপাত জনসাধারণের চলাচলের জন্য তৈরি করা হয়েছে, অবৈধ হকার বসিয়ে ব্যবসা পরিচালনা জন্য তৈরি করা হয়নি। সুতরাং ফুটপাত থেকে অবৈধ হকার উচ্ছেদকে আমরা সাধুবাদ জানাই। আমরা মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরীর সাথে আছি।

বেসরকারি কারাপরিদর্শক ইয়াছিন আরাফাত কচির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ফরিদ উদ্দীন ফরহাদ, একেএম নাজমুল আহসান, নেছার আহমেদ, কামরুল ইসলাম রাসেল, তোফায়েল আহমেদ মামুন, আনোয়ারুল ইসলাম, তামজিদ হোসেন, মো. শাহিন আলম, সাখাওয়াত হোসাইন রাফি প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমিয়ানমারে পাচারকালে খাদ্যদ্রব্য ও জ্বালানি জব্দ, আটক ৬ চোরাকারবারি
পরবর্তী নিবন্ধরমজান উপলক্ষে টেরীবাজার এলাকা ওয়ান ওয়েকরণ ও যানজট নিরসনে সভা