মানুষের মুখে হাসি ফুটাতে আমৃত্যু কাজ করে যেতে হবে : কামরুন মালেক

লায়ন্স ক্লাব অব চিটাগংয়ের মাসিক সভা

| বুধবার , ১৭ ফেব্রুয়ারি, ২০২১ at ১১:১৬ পূর্বাহ্ণ

মানুষের মুখে হাসি ফুটানোর জন্য লায়ন সদস্যদের আমৃত্যু কাজ করে যেতে হবে বলে অভিমত ব্যক্ত করে সদ্য সাবেক জেলা গভর্নর লায়ন কামরুন মালেক বলেন, আর্তমানবতার সেবায় লায়ন সদস্যদের সবসময় নিজেকে প্রস্তুত রাখতে হবে।
লায়ন্স ক্লাব অব চিটাগংয়ের মাসিক সাধারণ সভা জামালখানস্থ সিনিয়রস ক্লাবে লায়ন আবু নাসের রনির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। সভায় বিশেষ অতিথি ছিলেন প্রাক্তন জেলা গভর্নর লায়ন এম এ মালেক, লায়ন নাজমুল হক চৌধুরী, লায়ন ডা. শ্রী প্রকাশ বিশ্বাস, লায়ন জেলার কেবিনেট ট্রেজারার লায়ন আশরাফুল আলম আরজু, জিএমটি লিডার লায়ন জি কে লালা, লেডি পিডিজি লায়ন ডা. রোজী বিশ্বাস। উপস্থিত ছিলেন লায়ন সিলভাস্টার ভার্নাডেট, লায়ন তপন কান্তি দত্ত, লায়ন আবু তাহের খান, লায়ন নুরুল আলম, লায়ন ইসমাইল চৌধুরী, লায়ন রাজিব সিনহা, লায়ন মোসলেহ উদ্দিন খান, লায়ন ডা. গোপাল ভট্টাচার্য, লায়ন এস কে পালিত, লায়ন সাধন কুমার ধর, ক্লাব সেক্রেটারি লায়ন শহিদুল ইসলাম টিটু, ট্রেজারার লায়ন শাহেদা কামাল, জয়েন্ট ট্রেজারার লায়ন নাজমুল সাকের, লায়ন সোহেল খান, লায়ন রোকেয়া জামান, লায়ন রবি শংকর, লায়ন সৈয়দ মাহফুজুর রহমান, লায়ন আবু নাসের, লায়ন ফিরোজা আহসান, লায়ন রেবেকা নাসরিন, লায়ন ডা. নাজিম রাফিদ প্রমুখ।
সভার শুরুতে ক্লাবের প্রাক্তন প্রেসিডেন্ট লায়ন পি আর সিনহার মৃত্যুতে ১ মিনিট নিরবতা পালন করে স্মৃতিচারণ করা হয়। সভায় ক্লাবের এ বছরের চার্টার নাইট চেয়ারম্যান হিসেবে সদ্য প্রাক্তন প্রেসিডেন্ট লায়ন নিশাত ইমরানের নাম ঘোষণা করা হয়। সভা শেষে অসহায় মহিলার মাঝে সেলাই মেশিন এবং লায়ন সদস্যদের গাড়ি চালকদের মাঝে শাড়ি, ছাতা ও বাচ্চাদের জন্য স্কুলব্যাগ বিতরণ করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে দেশ : ডিসি
পরবর্তী নিবন্ধমানবতার সেবায় কাজ করাই প্রকৃত ধর্ম