বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ

আজাদী ডেস্ক | শনিবার , ১২ ডিসেম্বর, ২০২০ at ১০:৪১ পূর্বাহ্ণ

নভেম্বর মাসে শীতের তীব্রতা বেশি না হলেও ডিসেম্বরে জেঁকে বসেছে শীত। বিশেষ করে রাতের বেলায় শীতে কাবু হয়ে পড়েছেন লোকজন। ফলে বিভিন্ন সংগঠনের উদ্যোগে চলছে শীতবস্ত্র বিতরণ।
আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী : গত ৯ ডিসেম্বর আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারীর উদ্যোগে হাজী আবদুল হামিদের বাসভবন ময়দানে শীতবস্ত্র বিতরণ করা হয়। হাজী মুহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চসিক মেয়রপ্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন মোহাম্মদ আরশাদুল আলম বাচ্চু, মুহাম্মদ ইনাম হুসাইন, আবদুল হামিদ, মাওলানা মুহাম্মদ হাসান। মুহাম্মদ সালাউদ্দীনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার আবু ইউসুফ, আবছার উদ্দীন রুবেল, সালাহ উদ্দীন, আজিজুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে দুই শতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

ইউনেস্কো ক্লাব : ইউনেস্কো ক্লাব চট্টগ্রাম জেলার উদ্যোগে ‘আন্তর্জাতিক মানবাধিকার দিবস’ উপলক্ষে পূর্ব নাসিরাবাদ নুর-ই-মদিনা মহল্লায় চারুলতা বিদ্যাপীঠের অসহায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র, দুপুরের খাবার ও চকলেট বিতরণ করা হয়। গত বৃহষ্পতিবার এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউনেস্কো ক্লাব চট্টগ্রাম জেলার সভাপতি মো. কামাল উদ্দিন। সংগঠনের সাধারণ সম্পাদক মুহাম্মদ মনির উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন ফেরদৌস খান, ফারুক হাসান, আকতার হোসেন, আবছার উদ্দিন অলি, কানিজ ফাতেমা, মঞ্জুরুল আলম, জাফর ইকবাল, শাহ আলম, সালমা বেগম, খন্দকার আশরাফ, ইমতিয়াজ আহমেদ ও আনোয়ারা আলম। অনুষ্ঠানে শীত বস্ত্র ও দুপুরের খাবার বিতরণ করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধহল্যান্ড থেকে
পরবর্তী নিবন্ধকবর থেকে তোলা হতে পারে ম্যারাডোনাকে