চট্টগ্রামে মিনিসোর দ্বিতীয় স্টোর

| বুধবার , ২২ মার্চ, ২০২৩ at ৫:৩৫ পূর্বাহ্ণ

লাইফস্টাইল ব্র্যান্ড মিনিসো এখন চট্টগ্রামে। সোমবার (২০ মার্চ) মিমি সুপার মার্কেটস্থ কেবিএইচ প্লাজার নিচতলায় ফ্র্যাঞ্চাইজির মালিকানাধীন চট্টগ্রামে দ্বিতীয় মিনিসো স্টোর চালু হয়েছে। এটি দেশের ২৩ নম্বর মিনিসো স্টোর।

এ সময় উপস্থিত ছিলেন এশিয়ান গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চট্টগ্রাম চেম্বারের পরিচালক সাকিফ আহমেদ সালাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য আরশেদুল আলম বাচ্চু, মিনিসো বাংলাদেশ’র পরিচালক শাহ রিয়াদ চৌধুরী, শাহ আদিব চৌধুরী, এশিয়ান গ্রুপের পরিচালক ওয়াসিফ আহমেদ সালাম প্রমুখ। বিশিষ্ট শিল্পপতি সাকিফ আহমেদ সালাম বলেন, আশা করছি- মিনিসো’র চমৎকার নকশা এবং সাশ্রয়ী মূল্যের পণ্য চট্টগ্রামের বিভিন্ন স্তরের ক্রেতার চাহিদা পূরণ করতে পারবে।

মিনিসো বাংলাদেশ’র পরিচালকরা জানান, মিনিসো বাংলাদেশের পণ্যের জনপ্রিয়তা এবং এর মার্কেটিং স্ট্রাটেজি সম্প্রতি বিনিয়োগকারীদের মিনিসো ফ্র্যাঞ্চাইজি নেওয়ার আগ্রহ সৃষ্টি করছে এবং ঢাকার বাইরে বিভিন্ন জেলা থেকে মিনিসো স্টোর খোলার জন্য সাড়া পাচ্ছে। কেউ মিনিসো স্টোরের ফ্র্যাঞ্চাইজি হতে চাইলে এখনই franchise-minisobd.com থেকে আবেদন করতে পারেন।

পূর্ববর্তী নিবন্ধনাসিরাবাদে দুই মোবাইল চোর গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধসিআইইউতে ডাউন সিনড্রোম সচেতনতা বিষয়ক আলোচনা সভা