পটিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সৌদি প্রবাসীর

বাসের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল সিএনজি

পটিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৭ মে, ২০২১ at ৭:১৯ পূর্বাহ্ণ

পটিয়ায় কক্সবাজারমুখী একটি বাসের সাথে সিএনজি অটোরিকশার সংঘর্ষে আইয়ুব উদ্দীন (৩৫) নামে এক সৌদি প্রবাসী প্রাণ হারিয়েছেন। গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে উপজেলার জঙ্গলখাইন ইউনিয়ন কৃষি উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আইয়ুব সিএনজি অটোরিকশার যাত্রী ছিলেন।
তিনি জঙ্গলখাইন ইউনিয়নের নাইখাইন গ্রামের মৃত এয়াকুব নবীর পুত্র। এ ঘটনায় আরো দুজন যাত্রী আহত হয়েছেন। তারা হলেন ওই এলাকার কাজলের স্ত্রী মিতা (৩৫) ও চন্দনাইশের এলাহাবাদ গ্রামের আজিজুল হকের পুত্র নাছির উদ্দিন (৩৫)।
পুলিশ জানায়, কক্সবাজারমুখী মারসা পরিবহনের একটি (চট্টমেট্রো-ব-১১-১১৫২) বাস বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় গাড়িতে থাকা তিন যাত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সৌদি প্রবাসী আইয়ুবকে মৃত ঘোষণা করেন। আহত ২ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পটিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, মারসা পরিবহনের গাড়িটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসোলসের রনি না ফেরার দেশে
পরবর্তী নিবন্ধআ.লীগ নেতার আঙুল কেটে নিল প্রতিপক্ষ