প্রধানমন্ত্রী দেশের মানুষের ভাগ্য উন্নয়নে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন : নওফেল

| বুধবার , ২২ মার্চ, ২০২৩ at ৫:৪২ পূর্বাহ্ণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজের ব্যক্তিগত উদ্যোগে মাসব্যাপী ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ কর্মসূচির প্রথম দিনে ১২০০ দরিদ্র-অসহায় মানুষের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করা হয়েছে।

নগরীর এক্সসেস রোডের আবদুল্লা কনভেনশ হলে বুধবার (২২ মার্চ) বিকেলে মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি দেবাশীষ নাথ দেবুর সভাপতিত্বে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

এমপি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী ক্ষমতায় আছেন বলেই বাংলাদেশে এখন পেট্রোল বোমাবাজি, হত্যা, গুমের রাজনীতি বন্ধ করা সম্ভব হয়েছ। সাধারণ নাগরিক আজ বয়স্ক ভাতা, বিধবা ভাতা, ক্ষেত্রবিশেষে বিনামূল্যে চিকিৎসা সেবা, গৃহহীদের বাড়ি নির্মাণ, ১৫টাকায় চাল, সন্তানের অভিভাবক হিসেবে বাবার পাশাপাশি মায়ের নাম সংযুক্ত করে মায়েদের অধিকার নিশ্চিত করেছেন।’

তিনি আরও বলেন, ‘বাবা-মা, ভাই ছোট রাসেলসহ স্বজন হারানোর দুঃখ ভুলে দিন রাত এক করে এই দেশের মানুষের ভাগ্য উন্নয়নের অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তার নির্দেশে তার উসিলায় আমাদের নেতা কর্মীরা যারা যা কিছু আছে তাই নিয়ে মানুষের সেবাই নেমে পড়েছে। এই রমজান মাসে দোয়া কবুল হয় বেশি তাই আমাদের প্রধানমন্ত্রী যাতে শতায়ু হন অবশ্যই সবাই দোয়া করবেন। এই দেশের মানুষের স্বার্থ রক্ষায়, সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন পূরণে মানবতার নেত্রী শেখ হাসিনার বিকল্প নেই।’

আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আলতাফ হোসেন বাচ্চু, তথ্য ও গবেষণা সম্পাদক বাবু চন্দন ধর, নগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আবুল হাসনাত মোহাম্মদ বেলাল, তসলিম উদ্দিন, দেলোয়ার হোসেন ফরহাদ মনোয়ার জাহান মনি, নাজমুল হুদা শিপন, আজিজ মিছির, ২৭ ওয়ার্ড কাউন্সিলর জাফরুল হায়দার সবুজ, ৪৪নং ওয়ার্ড আওয়ামী আহবায়ক আব্দুল্লাহ ইব্রাহিম, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুদ্দিন, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ আচার্য্য, প্রচার সম্পাদক তোসাদ্দেক নূর চৌধুরী তপুসহ বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ডিমেনশিয়া বিষয়ক সেমিনার
পরবর্তী নিবন্ধইমাম-মুয়াজ্জিন ও মুসল্লির মাঝে ইফতার সামগ্রী বিতরণ