চন্দনাইশে পৃথক অভিযানে গ্রেপ্তার ২, ইয়াবা উদ্ধার

চন্দনাইশ প্রতিনিধি | সোমবার , ২৬ অক্টোবর, ২০২০ at ৭:৫৪ অপরাহ্ণ

চন্দনাইশ থানা পুলিশ অভিযান চালিয়ে ৫শ’ পিস ইয়াবাসহ ১ মাদক কারবারি ও ২ বছরের সাজাপ্রাপ্ত ও ১০ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত ১ আসামীসহ ২ জনকে গ্রেপ্তার করেছে।
গত রবিবার গভীর রাতে উপজেলার গাছবাড়িয়া খানহাটস্থ পুরাতন সড়ক ভবনের সামনে ও বৈলতলী ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
পুলিশ জানায়, ইয়াবা পাচারের সংবাদ গোপন সূত্রে পেয়ে থানার এসআই আবু আফছার ভুইয়ার নেতৃত্বে পুলিশ আজ সোমবার (২৬ অক্টোবর) ভোর রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গাছবাড়িয়া খানহাট পুরাতন সড়ক ভনের সামনে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালায়।
এসময় চট্টগ্রামমুখী একটি গাড়ীতে তল্লাশি চালিয়ে পাবনা জেলার সাথিয়া উপজেলার চরপাড়া এলাকার মৃত মো. ইসমাইল প্রামাণিকের ছেলে মো. মাহমুদুল ইসলাম প্রকাশ শুক্কুর(২৩)কে গ্রেপ্তার করে।
তার শরীরে তল্লাশি চালিয়ে ৫শ’ পিস ইয়াবা উদ্ধার করা করা হয়। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করে।
এছাড়া একই রাতে এএসআই মো. কামরুল হাসানের নেতৃত্বে পুলিশদল উপজেলার বৈলতলী ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে আমির আহম্মদের ছেলে সিআর মামলায় ২ বছরের সাজাপ্রাপ্ত ও ১০ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত আসামী জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তার করে।
চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন সরকার বলেন, “গ্রেপ্তারকৃতদের আজ সোমবার আদালতে হাজির করা হলে আদালত তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করে।”

পূর্ববর্তী নিবন্ধহাজী সেলিমের ছেলে ইরফান ও দেহরক্ষীর ১ বছর করে কারাদণ্ড
পরবর্তী নিবন্ধপেকুয়ায় ডাম্পার-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ৩