৮ দুঃস্থকে অর্থ সহায়তা দিল জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট

বুধবার , ২৮ নভেম্বর, ২০১৮ at ১১:০২ পূর্বাহ্ণ
71

আটজন দুঃস্থকে নগদ অর্থ সহায়তা প্রদান করেছে হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দিন তাঁর দপ্তরে গতকাল মঙ্গলবার দুপুরে দুঃস্থদের মাঝে এ টাকা প্রদান করেন।
জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট দারিদ্র্য বিমোচন প্রকল্পের আওতায় বিয়ে, চিকিৎসা সহায়তা ও কর্মসূত্রে বিদেশ গমনেচ্ছুদের এ অর্থ সহায়তা দিয়ে থাকে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, বাংলাদেশর প্রত্যন্ত অঞ্চলের হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য কাজ করে যাচ্ছে শাহানশাহ্‌ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট। প্রান্তিক চাষি, দায়গ্রস্ত কন্যার বিয়ের সহায়তা, কুটির শিল্প, ঝড়ে পড়া শিক্ষার্থী, অন্ধদের পাশে দাঁড়ানো, গৃহনির্মাণে সহায়তা, দৃষ্টি প্রতিবন্ধীদের শিক্ষা সামগ্রী প্রদান, ক্ষুদ্র ব্যবসায়ীদের স্বাবলম্বী করা ইত্যাদি সমাজ সেবামূলক কাজ করছে জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট। যা অন্যদের জন্য প্রেরণার উৎস। এই উদ্যোগের জন্য সিটি মেয়র জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্টের সভাপতি সহ সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।
এসময় প্রকল্প পরিচালনা পর্ষদের সভাপতি লায়ন দিদারুল আলম চৌধুরী, মোহাম্মদ গিয়াস উদ্দিন চৌধুরী, আবদুল হালিম আল মাসুদ, মোহাম্মদ নাছের ও আহসান উল্লাহ চৌধুরী বিভন প্রমুখ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি

x