৪ মাসের মাথায় কুয়েত থেকে লাশ হয়ে ফিরছেন বেলাল

মাথায় গ্লাস পড়ে মৃত্যু

সীতাকুণ্ড প্রতিনিধি

শনিবার , ৯ নভেম্বর, ২০১৯ at ৩:৫২ পূর্বাহ্ণ
120

মাত্র ৪ মাস আগে দেশে এসে পরিবার-পরিজনের সঙ্গে দেখা করে নিজের কর্মস্থল কুয়েত ফিরে গিয়েছিলেন মোহাম্মদ বেলাল (৩৮)। কে জানতো এটাই তার শেষ যাত্রা হয়ে থাকবে। কর্মস্থলে একটি মর্মান্তিক দুর্ঘটনায় দীর্ঘ ১৫ বছরের প্রবাস জীবনের ইতি ঘটলো সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাটের খাদেমপাড়া গ্রামের মো. বেলালের। গত বৃহস্পতিবার স্থানীয় সময় বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে। মৃত্যুর আধা ঘণ্টা আগেও তিনি স্ত্রী ও পরিবারের সঙ্গে ফোনে কুশল বিনিময় করেন। নিহত বেলালের
ছোট ভাই মো. হেলাল জানান, তিনি কুয়েতে ছোটখাটো ঠিকাদারির কাজ করতেন। ঘটনার দিন একটা বিল্ডিংয়ের উপরে থাই গ্লাসের কাজ চলছিল। নিচে সিঁড়িতে দাঁড়ানো ছিলেন তিনি। এসময় উপর থেকে হঠাৎ একটি ভারী থাই গ্লাস মাথায় পড়লে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। বিষয়টি কিছুক্ষণের মধ্যেই তার রুমমেটরা আমাদেরকে জানান। লাশ কয়েকদিনের মধ্যে দেশে আনার প্রক্রিয়া চলছে।
এদিকে কুয়েত প্রবাসী বেলালের মৃত্যুর খবরে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বেলাল ২ বছর বয়সী এক কন্যা সন্তানের জনক। তার স্ত্রী, পরিবার-পরিজন অধীর আগ্রহে অপেক্ষা করছেন শেষবারের মতো যেন তার চেহারাটা অন্তত একটিবার দেখতে পায়।

x