হাজী আলিম উদ্দিন ২১৮ রানে হারালো কলেজিয়েটকে

ইয়ং টাইগার্স স্কুল ক্রিকেট

ক্রীড়া প্রতিবেদক

সোমবার , ৪ মার্চ, ২০১৯ at ১০:৩৩ পূর্বাহ্ণ
32

ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতায় গতকালের খেলায় জয় পেয়েছে হাজী আলিম উদ্দিন স্কুল এন্ড কলেজ। গতকাল সাগরিকার মহিলা কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত খেলায় তারা ২১৮ রানের বিশাল ব্যবধানে চট্টগ্রাম কলেজিয়েট স্কুলকে পরাজিত করেছে।
টসে জিতে কলেজিয়েট স্কুল প্রথমে ব্যাট করতে পাঠায় হাজী আলিম উদ্দীন স্কুলকে। হাজী আলিম উদ্দিন স্কুল ৪৯.৫ ওভার ব্যাট করে সব উইকেট হারিয়ে ৩২৪ রানের পাহাড় গড়ে।
এতে সর্বোচ্চ রান ছিল অতিরিক্ত থেকে আসা ৮১ রান। কলেজিয়েট স্কুলের বোলাররা ওয়াইড দিয়েছেন ৭৩টি,লেগ বাই ৭ আর বাই ১। আলিম উদ্দন স্কুলের ওসমান গনি ১২, তৌহিদ হাসান ৪০,নাইমুর রশিদ ৩৭,সাফাতউল্লাহ ৭২,আল আমিন হোসেন ৪৮ এবং মো. রিফাত ১৬ রান করেন।
কলেজিয়েট স্কুলের মো. আসির,সাইফ বেগ এবং মো. রাহিল প্রত্যেকে ২টি করে উইকেট নেন। তাহমিদ,ইমতিয়াজ উদ্দিন এবং রাহবার ইসলাম প্রত্যেকে পান ১টি করে উইকেট। কলেজিয়েট স্কুল জবাব দিতে নেমে ১০৬ রান তুলে সবাই আউট হয়ে যায়। তারা ৩০.৫ ওভার খেলতে পারে। দলের মাহির হামজা ১৬,ইমতিয়াজ উদ্দিন ১৭,সাইফ বেগ অপরাজিত ১২ রান করেন। অতিরিক্ত থেকে যোগ হয় ৩৯ রান।
এর সবগুলিই ছিল ওয়াইড। আলিম উদ্দিন স্কুলের মো. শাওন, তানজিমুল হাসান এবং নাইমুর রশিদ প্রত্যেকে ৩টি করে উইকেট নেন। আল আমিন হোসেন পান ১টি উইকেট।

x