স্বামীকে ছাড়লেন পপ তারকা অ্যাডিল

শনিবার , ১৪ সেপ্টেম্বর, ২০১৯ at ৮:১৩ পূর্বাহ্ণ

পাঁচ বছর প্রেমের পর পপ সংগীতশিল্পী অ্যাডিল গোপনে বিয়ে করেছিলেন প্রেমিককে। তাদের ঘরে একটি পুত্র সন্তানও রয়েছে। কিন্তু টিকলো না তাদের সংসার। কয়েক মাস আগেই তাদের ঘর ভাঙার খবর চাউর হয়েছিল। এবার পাকাপাকি বিচ্ছেদের প্রক্রিয়া সম্পন্ন করলেন অ্যাডিল। ২০১১ সাল থেকেই তাদের প্রেম চলছিল। ২০১৬ সালে চুপি চুপি বিয়ে সেরেছেন অ্যাডিল। স্বামী সিমোন কোনেকি একজন সমাজকর্মী। একটি সন্তান থাকার পরও শেষমেষ ছিঁড়ে গেল অ্যাডিল-সিমোনের বন্ধন। ২০১৭ সালে বছরের সেরা অ্যালবাম হিসেবে গ্রামি অ্যাওয়ার্ড লাভ করার পর অ্যাডিল তার বিবাহের খবর প্রকাশ করেন। ২০১২ সালে তাদের পুত্র অ্যাঞ্জেলোর জন্ম হয়।
এ বছরের এপ্রিলে অ্যাডিলের প্রতিনিধি বিচ্ছেদের বিষয়টা নিশ্চিত করেছিলেন। এক বিবৃতিতে তখন জানানো হয়, অ্যাডিল ও তার সঙ্গীর বিচ্ছেদ হয়েছে। তবে তাদের পুত্রকে একসঙ্গে সযত্নে পালন করতে তারা প্রতিশ্রুতিবদ্ধ। তারা যেহেতু সবসময়ই ব্যক্তিগত গোপনীয়তা বজায় রাখতে ভালোবাসেন, এ বিষয়ে তারা আর কোন মন্তব্য করবেন না। ঘোষণাটির কয়েক মাস পর ১৩ সেপ্টেম্বর জানাযায়, তারা কাগজ-কলমেও বিচ্ছিন্ন হয়েছেন।
২০০৮ সালে অ্যাডিলের প্রথম গানের অ্যালবাম প্রকাশিত হয়। যুক্তরাজ্যে তার ‘চেজিং পেভমেন্ট’ এবং ‘হোমটাউন গ্লোরি’ গান দু’টি দারুণ হিট হয়। তার পরের অ্যালবাম ‘২১’ যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রসহ ৩০টি দেশে টপচার্টে শীর্ষস্থান পায়। তৃতীয় অ্যালবাম ‘২৫’ রেকর্ড সৃষ্টি করে প্রথম সপ্তাহেই আট লাখ কপি বিক্রি হয় এবং ২০১৫ সালের সেরা বিক্রিত অ্যালবামের স্বীকৃতি পায়। সর্বশেষ খবর অনুযায়ী, অ্যাডিল বর্তমানে নতুন অ্যালবামের রেকর্ডিং নিয়ে ব্যস্ত।-বাংলানিউজ

x