স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনা বুকে নিয়ে এগিয়ে যেতে হবে

ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজে ফজলে করিম এমপি

রাউজান প্রতিনিধি

সোমবার , ১ অক্টোবর, ২০১৮ at ১২:৩৯ অপরাহ্ণ
62

এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেছেন, ছাত্রছাত্রীদের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করে আগামীর পথে এগিয়ে যেতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে ভূমিকা রাখতে হবে। শেখ হাসিনার উন্নয়ন ও সমৃদ্ধির বিপ্লবকে এগিয়ে নিতে আগামী নির্বাচনে যার যার অবস্থান থেকে জোরালো ভূমিকা রাখতে হবে। মাদক, ইভটিজিং ও জঙ্গিবাদের বিরুদ্ধে অবস্থান নিতে হবে। গতকাল রোববার দুপুরে রাউজান ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের নবীন বরণ সম্মেলন ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান।
উপজেলা (দক্ষিণ) ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও কলেজ ছাত্রলীগের সভাপতি মো. সালাউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমির হামজার সঞ্চালনায় এই সম্মেলনের উদ্বোধন করেন দক্ষিণ রাউজান ছাত্রলীগের সভাপতি সৈয়দ মেজবাহ উদ্দিন। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কনফিডেন্স সিমেন্ট লি. এর পরিচালক প্রাক্তন লায়ন গভর্নর রূপম কিশোর বড়ুয়া, কলেজ অধ্যক্ষ সরোয়ার কামাল চৌধুরী, স্থানীয় ইউপি চেয়ারম্যান রোকন উদ্দিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আব্দুল জব্বার সোহেল, উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম।
অন্যাদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক দোস্ত মোহাম্মদ খান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুন নবী, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, আ.জ.ম রাশেদ, ইসমাইল হায়দার, মোহাম্মদ নবী, রোকন উদ্দিন সিদ্দিকী, হাজী আমীর হামজা, কামরুল ইসলাম, সৈয়দ আহমেদ মোরশেদ, মাসুদ হোসেন রুবেল, সুজন মল্লিক, নুরুল আজিম, রবিউল ইসলাম রাজু, কামরুল হাসান রাসেল, মো. সুমন, রুবেল বৈদ্য, নঈম উদ্দিন চৌধুরী, মো. অভি, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সৈয়দ মুহাম্মদ তানবীর, কলেজ ছাত্রলীগ নেতা মনির উদ্দিন, রবিউল ইসলাম প্রমুখ।
সমাবেশের দ্বিতীয় পর্বে মো. মামুনকে সভাপতি ও জিএম হাছানকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কলেজ ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

x