সুর দরিয়া স্বর্ণপদক সাংস্কৃতিক প্রতিযোগিতা ১১ মে

বৃহস্পতিবার , ২৬ এপ্রিল, ২০১৮ at ১০:৫১ পূর্বাহ্ণ
62

সুর দরিয়া, চট্টগ্রাম আয়োজিত স্বর্ণপদক সাংস্কৃতিক প্রতিযোগিতা ১১ মে সকাল সাড়ে ৯টায় কদম মোবারক এমওয়াই উচ্চ বালকবালিকা বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার বিষয় ও বিভাগরবীন্দ্রসংগীত, নজরুলগীতি, দেশের গান, আধুনিক গান, লোকসংগীত, চিত্রাংকন, সাধারণ নৃত্য ও লোকনৃত্য, ক বিভাগ১ম শ্রেণি থেকে ৫ম শ্রেণি, খ বিভাগ৬ষ্ঠ শ্রেণি থেকে ৮ম শ্রেণি, গ বিভাগ৯ম শ্রেণি থেকে স্নাতক পর্যন্ত।

চিত্রাংকন প্রতিযোগিতায় কাগজ ব্যতীত অন্যান্য সরঞ্জাম সঙ্গে আনতে হবে। চিত্রাংকনক বিভাগ (ইচ্ছেমতো), খ বিভাগ-(গ্রাম বাংলার দৃশ্য), বিভাগ-(মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ)। আগামী ৮ ই মের মধ্যে ফরম সংগ্রহ করে জমা দিতে হবে। ফরম প্রাপ্তির স্থান মালেক শাহ্‌্‌ ফার্মেসী, মোমিন রোড, ০১৮১৯৩৩০৮১৪। সাজোয়া ফাটোস্ট্যাট (অলি খাঁ মসজিদ, চকবাজার, চট্টগ্রাম) গণেশ এন্ড সন্স আন্দরকিলহ্মা, চট্টগ্রাম বুকমার্ক, চেরাগী পাহাড় মোড়, মোমিন রোড, চট্টগ্রাম শিশু একাডেমী (মো. ইসমাইল), দিলীপ সেন গুপ্ত ০১৮৬০০৯১৭৩০।

একজন প্রতিযোগী সর্বোচ্চ পাঁচটি বিষয়ে অংশগ্রহণ করতে পারবে। প্রতিটি বিষয়ের জন্য আলাদা আলাদা ফরম সংগ্রহ করতে হবে। ফরমের সাথে ১ কপি পাসপোর্ট সাইজের ছবি সংযুক্ত করতে হবে। তিন বিষয়ে প্রথম স্থান অধিকারীকে স্বর্ণপদক এবং প্রথম, দ্বিতীয় ও তৃতীয়স্থান অধিকারীকে পুরস্কার প্রদান করা হবে। সুর দরিয়া, চট্টগ্রাম আয়োজিত, স্বর্ণপদক সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে অনুষ্ঠানকে সফল করার জন্য সংগঠনের কর্মকর্তারা অনুরোধ জ্ঞাপন করেছেন। খবর প্রেসবিজ্ঞপ্তির।

x